Thursday, January 27, 2022
Homeজাতীয়করোনায় আক্রান্ত মিস ইন্ডিয়া মণসা বারাণসী সহ ১৭, বন্ধ মিস ওয়ার্ল্ড ২০২১র...

করোনায় আক্রান্ত মিস ইন্ডিয়া মণসা বারাণসী সহ ১৭, বন্ধ মিস ওয়ার্ল্ড ২০২১র ফাইনাল

করোনার জেরে বন্ধ করে দিতে হল মিস ওয়ার্ল্ড ২০২১-এর ফাইনাল। কোভিড থাবা বসিয়েছে সুন্দরী প্রতিযোগীতার আসরে। জানা গিয়েছে, মিস ইন্ডিয়া ২০২০ মানাসা বারাণসী-সহ করোনা আক্রান্ত সেখানকার ১৭ জন প্রতিযোগী ও কর্মী। আরও সবার মধ্যে যাতে করোনা ছড়িয়ে না পড়ে তাই ফাইনাল স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

করোনায় আক্রান্ত মিস ইন্ডিয়া মণসা বারাণসী সহ ১৭, বন্ধ মিস ওয়ার্ল্ড ২০২১র ফাইনাল

Read more-ধর্ষণ নিয়ে বিতর্কিত মন্তব্য, চাপে পড়ে নিঃশর্ত ক্ষমা চাইলেন কংগ্রেস বিধায়ক

পুয়ের্তো রিকো-তে এবার হওয়ার কথা ছিল মিস ওয়ার্ল্ডের ফাইনালের। তবে হঠাৎ আসা করোনার থাবায় বিচলিত আয়োজকরাও। বৃহস্পতিবার এক বিবৃতিতে জানানো হয়েছে ফাইলান পিছিয়ে দেওয়ার সিদ্ধান্তের কথা। তবে, আগামী ৯০ দিনের মধ্যেই তা হবে।

মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশনের তরফে বিবৃতিতে বলা হয়েছে, ‘প্রতিযোগী, কর্মী, ক্রু ও সাধারণ মানুষের স্বাস্থ্য ও সুরক্ষার স্বার্থে মিস ওয়ার্ল্ড ২০২১ সাময়িক ভাবে পুয়ের্তো রিকোর ফাইনাল পিছিয়ে দেওয়া হচ্ছে।’ আরও জানা যাচ্ছে করোনা আক্রান্ত প্রতিযোগীদের মধ্যে রয়েছে ভারতের তেলেঙ্গানার মানাসা বারাণসীও ৷ বর্তমানে সে দেশেই আইসোলেশনে আছেন মানাসা।

চলতি বছরে মিস ইউনিভার্সের আসরে তাক লাগিয়ে দিয়েছেন ভারতীয় প্রতিযোগী হারনাজ সান্ধু। ২১ বছর পর মুকুট এসেছে ভারতে। ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড জেতেন মানুষী চিল্লর। ২০২০-তে করোনার জন্য স্থগিত রাখা হয়েছিল সৌন্দর্য প্রতিযোগিতা। গোটা দেশের প্রশ্ন এবারে কি আরও এক সুন্দরী খেতাব দিয়ে বিশ্বমঞ্চে নাম উজ্জ্বল করবে ভারতের?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments