করোনা রুখতে উত্তর ২৪ পরগনায় বেশ কয়েকটি বাজার বন্ধের সিদ্ধান্ত নিল জেলা প্রশাসন

0

করোনা রুখতে উত্তর ২৪ পরগনায় বেশ কয়েকটি বাজার বন্ধের সিদ্ধান্ত নিল জেলা প্রশাসন। আপাতত একদিন অন্তর অন্তর বন্ধ থাকবে পানিহাটি বাজার, সোদপুর বাজার এবং সুখচর বাজারষ আগামী সাত দিন পুরোপুরি বন্ধ থাকবে তা হল ব্যারাকপুর মিউনিসিপ্যালিটি অধীনস্থ তালপুকুর বাজার, নোনাচন্দনপুকুর বাজার, শান্তিবাজার, বাবুবাজার, নব তামার ঘাটবাজার , লেনিনগড় বাজার এবং স্বরূপনগরের তেতুলিয়া হোলসেল মার্কেট। অর্থাত্‍ আগামী সাতদিন মোট সাতটি বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন।

উল্লেখ্য শুধু উত্তর ২৪ পরগনা নয়, রাজ্য প্রশাসনের নজরে রয়েছে হাওড়া ও কোশ্চেন ভাঙতে আগামী তিনদিন হাওড়া শহর গুলো বন্ধ করে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ডোমজুড় মাকড়দহ ঘুসুড়ি নস্কর্পারা সাঁকরাইল রাজগঞ্জ আন্দুল এলাকার সমস্ত বাজার বন্ধ রাখা হবে রবিবার থেকে মঙ্গলবার। প্রশাসন আসলে খুঁটিয়ে পকেট চিহ্নিত করে সেই পদগুলিতে কোভিদ নিয়ন্ত্রণ করতে চাইছে। এই তালিকায় রয়েছেন রাজপুর সোনারপুর এলাকার দোকান বাজারও।

প্রসঙ্গত রাজ্যে করোনার গ্রাফ নিম্নমুখী। শনিবার স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী আক্রান্ত হয়েছেন ১৯৪ জন। এর মধ্যে সংক্রমণ সবথেকে বেশি উত্তর ২৪ পরগনাতেই। আর প্রশাসনের মাথাব্যথা তাই নিয়েই। এখানে শেষ ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ২২৯ জন। মৃত্যু হয়েছে ৩২ জনের। এই কারণেই প্রশাসনের বিশেষ সতর্ক দৃষ্টি রয়েছে এই জেলার দিকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here