Friday, January 27, 2023
Homeকলকাতাকলকাতায় পড়তে চলেছে জাকিয়ে ঠাণ্ডা, কবে থেকে জেনে নিন।

কলকাতায় পড়তে চলেছে জাকিয়ে ঠাণ্ডা, কবে থেকে জেনে নিন।

Today Kolkata:- শীতবিলাসীদের জন্য সুখবর। ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে জাঁকিয়ে শীতের সম্ভাবনা রাজ্যে। ডিসেম্বরের ১০ তারিখ নাগাদ তাপমাত্রা আর নামতে পারে বলে পূর্বাভাস আবহাওয়া দপ্তরের। তার আগে আপাতত রাজ্যে হাড় কাঁপানো শীতের কোনও সম্ভাবনা নেই। তাপমাত্রা ওঠানামা করলেও অবাধ উত্তুরে হাওয়ায় আরও ৪-৫ দিন রাজ্যে শীতের আমেজ অনুভূত হবে। এমনটাই পূর্বাভাস আবহাওয়া দপ্তরের। পশ্চিমের জেলাগুলিতে কলকাতা থেকে ৩-৪ ডিগ্রি তাপমাত্রা কম থাকতে পারে। তবে খুব একটা ঠান্ডা পড়ার সম্ভাবনা আপাতত নেই। উত্তরবঙ্গেও তাপমাত্রা স্বাভাবিক বা তার নীচেই থাকবে।

কলকাতায় পড়তে চলেছে জাকিয়ে ঠাণ্ডা, কবে থেকে জেনে নিন

November weather নভেম্বরেই শীতের স্পেল, দক্ষিণে বৃষ্টি, উত্তরে তুষারপাতে বাড়বে ঠাণ্ডা।

সোমবার কলকাতায় সর্বনিম্ন তাপমাত্রা ১৭ ডিগ্রি সেলসিয়াস। স্বাভাবিক। গতকাল ছিল ১৬.৫  ডিগ্রি সেলসিয়াস। সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৯.২ ডিগ্রি সেলসিয়াস। আগামী ২৪ ঘন্টায় তাপমাত্রা থাকবে ১৭ ডিগ্রি থেকে ২৯ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে।অন্যদিকে, এই মুহূর্তে উত্তর বঙ্গোপসাগরে দুটি ঘূর্ণাবর্ত অবস্থান করছে। একটি আরব সাগরে, অন্যটি বঙ্গোপসাগরে। আন্দামান নিকোবর দ্বীপপুঞ্জে ভারী বৃষ্টি হতে পারে বলে পূর্বাভাস আবহাওয়া দপ্তরের। এছাড়া কেরল তামিলনাড়ু ও লাক্ষাদ্বীপ সংলগ্ন এলাকায় আগামী ৪-৫ দিন বিক্ষিপ্তভাবে বজ্রবিদ্যুৎসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আগামী ২৪ ঘন্টায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হতে পারে কর্নাটক ও অন্ধপ্রদেশের কিছু এলাকায়।

কলকাতায় পড়তে চলেছে জাকিয়ে ঠাণ্ডা, কবে থেকে জেনে নিন।

রাজ্যের কোষাগারে স্বস্তি , ‘জিএসটি ক্ষতিপূরণ’ বাবদ ৮১৪ কোটি টাকা রাজ্যকে দিল কেন্দ্রীয় সরকার।

প্রয়াত অভিনেতা বিক্রম গোখলে , পুণের হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন ৭৭ বছরের অভিনেতা।

ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরালের হুমকি , হবু কনের পরিবারকে হুমকি চিঠি দিয়ে টাকা আদায়ের চেষ্টা , গ্রেপ্তার অভিযুক্ত

MORE NEWS – ফের জামিনের আবেদন খারিজ পার্থ -সহ সাতজনের।

ফের পার্থ, সুবীরেশদের জামিনের আবেদন খারিজ হল আদালতে। আরও ১৪ দিন জেলেই থাকতে হবে তাঁদের। মামলার পরের শুনানি হবে ১২ ডিসেম্বর। নিয়োগ দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায়-সহ ৭ জন জামিনের আবেদন করেন। এর বিরোধিতা করে সিবিআই। এদিন প্রাক্তন শিক্ষামন্ত্রীর আইনজীবী সওয়াল করেন, তাঁর মক্কেলের নাম নিয়োগ দুর্নীতি মামলার এফআইআরে নেই, তাই তাঁকে জামিন দেওয়া হোক। উল্লেখ্য, গত ২২ জুলাই পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে ইডি। পরবর্তীকালে জেল হেফাজতে থাকাকালীন সিবিআই তাঁকে ‘শোন অ্যারেস্ট’ করে। এদিন সিবিআইয়ের মামলার ভিত্তিতেই আদালতে পেশ করা হয় পার্থ-সহ বাকিদের। CONTINUE READING

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

- Advertisment -

Recent Comments