কলকাতার ইএম বাইপাসের ধার থেকে ২৫ কোটি টাকার মাদক সহ গ্রেফতার যুবক

0

আজ সকালেই কলকাতার ইএম বাইপাসের ধার থেকে গ্রেফতার হওয়া তাপস রায়-এর কাছ থেকে মিলেছে এমনই বেশ কিছু তথ্য। বীরভূমের দুবরাজপুরের বাসিন্দা তাপস রায়। মূলত আসানসোল-দুর্গাপুর এলাকায় ড্রাগ সাপ্লাই করার দায়িত্বে থাকত তাপস। তিনি জানিয়েছেন পুলিশের চোখ এড়াতেই বাইকে কিংবা সাইকেলে ব্যাগে করে ড্রাগ পাচার করা হয়।

আজ বাইপাসের ধারে কোনও এক জায়গা থেকে ফিরছিলেন তাপস রায়, তখনই তাঁকে হাতেনাতে পাকড়াও করে কলকাতা পুলিশের এসটিএফ। তাঁর বাইকের পিছনেই পুঁটলি করে বাধা ছিল বস্তা আর তাতে ৫ কেজি ১৫৭ গ্রাম মাদক অর্থাত্‍ বাজার মূল্য ২৫ কোটি টাকার ড্রাগ ছিল। সুদূর দুর্গাপুর থেকে বাইকে করে এসে এত কোটি টাকার মাদক পাচার করছে, যা নিয়ে চিন্তায় পুলিশ।

তাপসের এই বাইপাসের ধারে আসার খবর আগেই জানতে পেরেছিল পুলিশ। তাই তাঁকে গ্রেফতার করা সম্ভব হয়েছে, কিন্তু এইভাবে পাচার করলে খুব সহজেই চোখ এড়িয়ে যাবে পুলিশদের। কারণ বাইকে ছোট ব্যাগ বা বাজারের ব্যাগ সকলেই ব্যবহার করেন। এখন মাদক পাচারকারীদের এত মানুষের মাঝে খুঁজতে গেলে বিপাকে পড়তে হবে। আর সেই সুযোগকে কাজে লাগিয়েই পাচার চলছে রমরমিয়ে। তাপসকে হেফাজতে নিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে কোথা থেকে আর কোথায় এত মোটা অঙ্কের মাদক পাচার করছিল সে।

Previous articleআগামীকাল থেকে শুরু হতে চলেছে বাদল অধিবেশন, আজ প্রধানমন্ত্রী মোদীর উপস্থিতিতে সর্বদল বৈঠক সংসদে
Next articleকলকাতা বিমানবন্দরে দুবাইগামী বিমানে বোমাতঙ্ক! জারি সতর্কতা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here