কলকাতার ব্যবসায়ী খুন বর্ধমানে, গ্রেফতার ২

0

গড়িয়াহাটে জোড়া খুন কাণ্ডের এখনও পুরো কিনারা হয়নি। তার মধ্যেই ফের বর্ধমানে খুন হন কলকাতারই ব্যবসায়ী। এই নিয়ে আলোড়ন পড়ে গিয়েছে। বন্ধুর সঙ্গে গ্রামের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন তিনি। আর সেখানে গিয়েই খুন হলেন কলকাতার ব্যবসায়ী। অভিযোগ, ওই ব্যবসায়ীকে গুলি করে খুন করা হয়। এই ঘটনায় ওই ব্যবসায়ীর গাড়িচালক, রাঁধুনী এবং তার এক বন্ধুকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, খুন হওয়া ব্যবসায়ীর নাম সব্যসাচী মণ্ডল। তিনি কলকাতার জোড়াবাগান থানা এলাকার বাসিন্দা। হার্ডওয়ারের ব্যবসা করতেন। শুক্রবার সন্ধ্যেবেলায় বন্ধু রাজবীর সিংয়ের সঙ্গে তিনি বর্ধমানের রায়নায় গ্রামের বাড়িতে বেড়াতে যান। তাঁর সঙ্গে ছিলেন গাড়িচালক এবং সঙ্গে নিয়ে যাওয়া হয় এক রাঁধুনীকে। এখানে কয়েকজন বন্ধুরাও আসেন। ছাদেই শুরু হয় পিকনিক। সেখানেই পিকনিকের সময় বচসাও হয় সব্যসাচীর সঙ্গে বন্ধুদের। তখন গুলি চালিয়ে খুন করা হয় ব্যবসায়ীকে।

কলকাতার ব্যবসায়ী খুন বর্ধমানে, গ্রেফতার ২

Read More-প্রকৃতির রোষে উত্তরাখণ্ড! মৃত বেড়ে ৬৮! উদ্ধার ১২ ট্রেকারের মৃতদেহ

জানা গিয়েছে, এই বচসার সময় সেখানে সব্যসাচীর গাড়িচালক ছাদে আসে। আর ছাদ থেকে ডেকে নীচে নিয়ে যাওয়া হয়। অভিযোগ, ছাদ থেকে নামতেই গুলির শব্দ পাওয়া যায়। ছাদ থেকে বন্ধুরা নীচে নেমে দেখেন রক্তাক্ত অবস্থা পড়ে রয়েছেন সব্যসাচী। তখন সব্যসাচীকে উদ্ধার করে বর্ধমানের বামচাঁদায়পুরে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা জানান মৃত্যু হয়েছে ওই ব্যবসায়ীর।

Read More-তৃণমূলের সর্বভারতীয় সহ-সভাপতি হিসেবে নিযুক্ত হলেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো

পুলিশ কলকাতার ব্যবসায়ীর দেহ এরপর ময়নাতদন্তে পাঠিয়েছে। তদন্তে নেমেছে রায়না থানার পুলিশ। আর গাড়িচালক, রাঁধুনী এবং বন্ধু রাজবীর সিংকে আটক করেছে পুলিশ। তাঁদের তিনজনকে জেরা করা হচ্ছে। সুপারি কিলার দিয়ে খুন করা হয়েছে ওই ব্যবসায়ীকে বলে মনে করা হচ্ছে। কী কারণে খুন জানতে চলছে দফায় দফায় জেরা।

 

Previous articleপ্রকৃতির রোষে উত্তরাখণ্ড! মৃত বেড়ে ৬৮! উদ্ধার ১২ ট্রেকারের মৃতদেহ
Next articleবৃষ্টি থামতেই রাজ্য জুড়ে শীতের আমেজ, শুরু হচ্ছে উত্তুরে হাওয়ার দাপট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here