More
    Homeকলকাতাকলকাতা পুলিশ এবং বন্ধন ব্যাঙ্কের যৌথ উদ্যোগে কলকাতায় চালু হল তিনশো বেডের...

    কলকাতা পুলিশ এবং বন্ধন ব্যাঙ্কের যৌথ উদ্যোগে কলকাতায় চালু হল তিনশো বেডের কোভিড হাসপাতাল

    শহরে চালু হল তিনশো বেডের কোভিড হাসপাতাল। কলকাতা পুলিশ এবং বন্ধন ব্যাঙ্কের যৌথ উদ্যোগে কলকাতার ভবানীপুরে এই নতুন হাসপাতাল চালু করা হল। সোমবার ভার্চুয়ালি এই হাসপাতালের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

    রাজ্যজুড়ে উর্দ্ধমুখী সংক্রমণের সংখ্যা। সেই সঙ্গে উপযুক্ত চিকিত্‍সা, বেডের আকাল। এই অবস্থা থেকে মুক্তি পেতে এবার ভবানীপুরে চালু হল নতুন কোভিড হাসপাতাল। এই হাসপাতালে পুলিশ কর্মীদের পাশাপাশি সাধারণ মানুষরাও চিকিত্‍সা পাবেন বলে জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই চিকিত্‍সাকেন্দ্র তৈরিতে রাজ্য স্বাস্থ্য দপ্তর, কলকাতা পুলিশ, মেডিকা হাসপাতাল ছাড়াও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে বন্ধন ব্যাঙ্ক। এই প্রসঙ্গে বন্ধন ব্যাঙ্কের ম্যানেজিং ডিরেক্টর চন্দ্রশেখর ঘোষকে ধন্যবাদ জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

    করোনা মহামারীর ফলে বেসামাল দেশের আর্থিক পরিকাঠামো। ছোট, মাঝারি সবরকম ব্যবসাতেই ক্রমশ স্পষ্ট হচ্ছে মন্দার ছাপ। কিন্তু এই পরিস্থিতিতেও সদর্থক ভূমিকা পালন করে চলেছে বন্ধন ব্যাঙ্ক। সাধারণদের জন্য স্বল্প ঋণ থেকে শুরু করে অবিচ্ছিন্ন পরিষেবা কোনও ক্ষেত্রে খামতি রাখছেন না চন্দ্রশেখর ঘোষ। এবার কলকাতা পুলিশের সাথে মিলিত উদ্যোগে তৈরি করলেন নতুন কোভিড হাসপাতাল।

     

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments