কাঁকুলিয়া জোড়া খুন কাণ্ডে ৫০০ পাতার চার্জশিট পেশ পুলিশের

0

কাঁকুলিয়া জোড়া খুনের মামলায় ৫০০ পাতার চার্জশিট জমা দিল কলকাতা পুলিশ। এই মামলায় ৮৭ দিনের মাথায় চার্জশিট জমা দিল পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ৫০০ পাতার এই চার্জশিটে এই খুনের মামলায় অভিযুক্ত মিঠু হালদার, বাপী মণ্ডল, জাহির গাজি, সঞ্জয় মণ্ডল, বিকি হালদার, শুভঙ্কর মণ্ডলের বিরুদ্ধে আলিপুর আদালতে চার্জশিট জমা দেওয়া হয়েছে। এই মামলায় পুলিশ এখনও পর্যন্ত ৮০ জন সাক্ষীকে জেরা করেছে। খুনে ব্যবহৃত অস্ত্রটির সন্ধানও পাওয়া গিয়েছে। এখন পুলিশের জমা দেওয়া চার্জশিটের ভিত্তিতে আদালত অভিযুক্তদের বিরুদ্ধে কী সাজা ঘোষণা করে, সেটাই দেখার।

গত ১৭ অক্টোবর গড়িয়াহাটে কাঁকুলিয়া রোডে নিজের বাড়ি থেকে উদ্ধার হয় সুবীর চাকীর দেহ। সেই সঙ্গে তাঁর গাড়ির চালক রবীন মণ্ডলের দেহও উদ্ধার হয়। সুবীর বর্তমানে নিউটাউনে থাকলেও সেদিন তাঁর পুরনো বাড়ি গড়িয়াহাটে গিয়েছিলেন। সেখানেই তাঁদের দুজনকে খুন করেন মূল অভিযুক্ত বিকি হালদার ও তাঁর দলবলের লোকেরা। তবে এই ঘটনায় আগে বিকির মা মিঠু হালদারকে গ্রেফতার করে পুলিশ। তাঁকে জিঞ্জাসাবাদ করেই খুনের পরিকল্পনার কথা জানতে পারেন তদন্তকারী আধিকারিকরা। এরপর পলাতক বিকি ও তাঁর সঙ্গী শুভঙ্কর মণ্ডলকে মুম্বাই থেকে গ্রেফতার করে পুলিশ।

 

Previous articleআগমী ৩১ জানুয়ারি পর্যন্ত রাজ্যে বহাল থাকবে বিধিনিষেধ, বিজ্ঞপ্তি জারি করল নবান্ন
Next articleদিল্লিতে প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানে এবারও থাকছে না বাংলার ট্যাবলো, সোচ্চার তৃণমূল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here