More
    HomeUncategorizedকী মানে আছে যে নায়িকা সঙ্গে রয়েছে মানে নায়কের সঙ্গে প্রেম হবে?...

    কী মানে আছে যে নায়িকা সঙ্গে রয়েছে মানে নায়কের সঙ্গে প্রেম হবে? সহ অভিনেত্রীর সঙ্গেও তো হতে পারে বললেন সৌমিতৃষা

    টলিপাড়ায় দীর্ঘদিন ধরে আদৃত ও কৌশাম্বির প্রেমের গুঞ্জন কোন নতুন কথা নয়। আদৃত যদিও সম্পর্কে থাকার কথা স্বীকার করে নিয়েছেন। যদিও তিনি তার প্রেমিকার নাম বলেননি তবে যে বেস্ট ফ্রেন্ড কৌশম্বির সঙ্গে সম্পর্ক রাখছে এটা কারোরই অজানা নয়।

    অথচ একটা সময় টলিউড ইন্ডাস্ট্রিতে আদৃত ও সৌমিতৃষার সম্পর্ক নিয়ে কম জল ঘোলা হয়নি। সকলেই মনে করতেন অনস্ক্রিন নায়ক উচ্ছে বাবুর প্রতি মিঠাই রানীর কোথাও গিয়ে একটা দুর্বলতা আছে। কিন্তু কয়েক মাস আগে জানা গিয়েছে যে উচ্ছে বাবুর সঙ্গে নন্দা দিদি অর্থাৎ কৌশম্বির সম্পর্কের কথা। তখন থেকেই নাকি দুজনের সম্পর্কে যে ধরেছে। অনস্ক্রিনে হিট জুটি হলেও শুটের বাইরে তাদের রীতিমত কথা বন্ধ। এবারে দর্শকরা চায় মিঠাই আবার প্রেম করুন উচ্ছে বাবুর সঙ্গে। এবারে সেই নিয়ে মুখ খুললেন মিঠাই রানী।

    তিনি বললে তিনি আগে মনে করতেন শাহরুখ এবং কাজল বর বউ, তাদের অন্য কারো সঙ্গে আর জুটি হতেই পারে না কিন্তু অন স্ক্রিনে হিট জুটি মানে যে তারা রিয়েল লাইফে বড় বউ এমনটা নয়। ঠিক সেই রকমই ধারাবাহিকের নায়কের প্রেম নায়িকার সঙ্গেই হবে এমনটা কোন কথা নয় সহ অভিনেতা অভিনেত্রীদের সঙ্গেও হতে পারে তাহলে কি?তিনি কৌশম্বির দিকে ইঙ্গিত করছেন। তিনি আরো জানালেন তিনি এই ইন্ডাস্ট্রিতে কাজ করতে এসেছেন প্রেম নয় আর যদি তুমি প্রেম করে তাহলে সেটা জোর গলায় সকলকে জানাবেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments