More
    HomeUncategorized'কুমির নেকলেস' এর সপক্ষে সাফাই গাইলেন উর্বশী, বেরোলো চাঞ্চল্যকর তথ্য

    ‘কুমির নেকলেস’ এর সপক্ষে সাফাই গাইলেন উর্বশী, বেরোলো চাঞ্চল্যকর তথ্য

    কুমির নেকলেস গলায় ঝুলিয়ে রাতারাতি চর্চার কেন্দ্রবিন্দু হলেন অভিনেত্রী। মডেল ও অভিনেত্রী হিসেবে খ্যাত উর্বশী রাওতেলার নতুন কান লুকস নিয়ে নেটিজেনদের মাঝে ব্যাঙ্গ বিদ্রূপের অন্ত নেই। তাকে ঘিরে বেরিয়েছে নানা মিম। সেই নেকলেস নিয়েই এবার মুখ খুললেন উর্বশী স্বয়ং।

    বাইশে এর আগে কান ফিল্ম ফেস্টিভ্যালেও অংশ নিয়েছিলেন, কিন্তু তাতে তেমন বিশেষত্ব কিছু ছিল না। যাইহোক, ২০২৩ সালে কানের রেড কার্পেটে উর্বশী রাওতেলার পোশাকটি অনেকের মনোযোগের কারণ হয়েছে এবং এখন এটি অনলাইনে নানা চর্চার সৃষ্ঠি করেছে। তিনি একটি গোলাপী গাউন পরেছিলেন এবং তার উন্মুক্ত গলায় ছিল কুমিরের ডিজাইনের নেকলেস, যাতে দুটি কুমির একে অপরকে জড়িয়ে রয়েছে, যা কিছু লোকের মতে টিকটিকির মতো দেখাচ্ছিল। এসব মন্তব্যের জবাব দিলেন অভিনেত্রী।

    সংবাদমাধ্যম সূত্রে খবর, উর্বশী রাওতেলার কুমির নেকলেসটির জটিল সোনা এবং হীরার কারুকার্যের কারণে সেটির মুল্য প্রায় ২০০ কোটি টাকা। ‘পন্থ-প্রেমী’ মডেল নেকলেস সম্পর্কে মন্তব্যের প্রতিক্রিয়ায় জানিয়েছেন, অলঙ্কারটি আইকনিক এর ঐতিহাসিক তাৎপর্যও রয়েছে। তিনি আরও বলেন যে, মনিকা বেলুচি, ২০০৬ সালে কানে একইরকম একটি নেকলেস পরেছিলেন, যা তিনি সম্প্রতি জানতে পেরেছেন। কিছু লোক এসব না জেনেই উদ্ভট মন্তব্য করছে।

    উল্লেখ্য, কার্টিয়ার ব্র্যান্ড ১৯৭৫ সালে এই কুমির নেকলেসটি তৈরি করেছিল, যা ১৮ ক্যারেট সোনা এবং ১০৬০টি পান্না দিয়ে তৈরি একটি কুমিরের মূর্তি দিয়ে তৈরি করা হয়েছিল, যেখানে অপর কুমিরের মূর্তিটি হলুদ হীরা এবং ৬০ ক্যারেট হীরা দিয়ে তৈরি করা হয়েছিল। ফোর্বসে এই তথ্য প্রকশিত হয়েছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments