More
    Homeজাতীয়কৃষক আন্দোলনের জন্য রবিবার ফের ট্রেন বাতিল করল ভারতীয় রেল , দেখে...

    কৃষক আন্দোলনের জন্য রবিবার ফের ট্রেন বাতিল করল ভারতীয় রেল , দেখে নিন পুরো লিস্ট

    কৃষক আন্দোলনের জন্য রবিবার ফের ট্রেন বাতিল করল ভারতীয় রেল । পাশাপাশি বেশ কিছু ট্রেনের রুট ডাইভার্ট করা হয়েছে । আপনার যদি ১০ বা ১১ জানুয়ারি যাত্রা করার থাকলে তাহলে অবশ্যই ট্রেনের স্ট্যাটাস চেক করে নিন । কৃষক আন্দোলনের জন্য একাধিক রুট বন্ধ রয়েছে । বাতিল করা হয়েছে ট্রেন ।

    উত্তর ভারতের তরফে জারি করা বয়ান অনুযায়ী, একটি ট্রেন বাতিল করা হয়েছে । একটি ট্রেন আংশিক ভাবে বাতিল করা হয়েছে । এছাড়া ৭টি ট্রেনের রুট ডাইভার্ট করা হয়েছে । কৃষক আন্দোলনের জন্য পঞ্জাবে রেল পরিবেষা ব্যাপক ভাবে প্রভাবিত হয়েছে ।

    রেলের তরফে জানানো হয়েছে 05531 Saharsa – Amritsar express special ট্রেন বাতিল করা হয়েছে । ১০ জানুয়ারি থেকে সাহাসা থেকে ট্রেনটির অমৃতসরের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা ছিল । এর জেরে ১১ জানুয়ারি 05532 Amritsar- Saharsa special ট্রেনও বাতিল থাকবে ।

    02715 Nanded – Amritsar exp ১০ জানুয়ারি নয়াদিল্লি পর্যন্ত যাবে । এরপর আর ট্রেন যাবে না অমৃতসর পর্যন্ত । একই ভাবে ১২ জানুয়ারি অমৃতসর না নয়াদিল্লিতে থেকে ছাড়বে 02716 Amritsar – Nanded exp. ট্রেন ।

    রুট বদল করা হয়েছে যে ট্রেনগুলির- 02903 Mumbai Central – Amritsar express special 02904 Amritsar – Mumbai Central express special 02925 Bandra Terminus – Amritsar express special 02926 Amritsar – Bandra Terminus express special 04649 Jaynagar – Amritsar exp. Special 04652 Amritsar- Jaynagar express special 04651Jaynagar – Amritsar express special

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments