কৃষ্ণনগরে দ্বাদশ শ্রেণির ছাত্রীর ওপরে অ্যাসিড হামলা, আশঙ্কাজনক অবস্থায় ভর্তি এনআরএস-এ

0

টিউশন থেকে ফেরার পথে কৃষ্ণনগরের (krishnanagar) ঘূর্ণিতে দ্বাদশ শ্রেণির ছাত্রীর ওপরে অ্যাসিড হামলা (acid attack)। আশঙ্কাজনক অবস্থায় ওই ছাত্রীকে (student) রাতেই কলকাতায় এনে এনআরএস (nrs) হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনায় অভিযুক্ত পাড়ারই এক যুবক। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবার সন্ধে সাতটা নাগাদ টিউশন থেকে বাড়ি ফিরছিল কৃষ্ণনগরের ঘূর্ণির ওই ছাত্রী। একটা সময়ে যে বুঝতে পারে পিছু নিয়েছে কেউ। চেঁচাতে চেঁচাতে সে দৌড়ে স্থানীয় এক ক্লাবে ঢুকে পড়ে। তাঁর পিছু পিছনে থাকা যুবকও সেখানে ঢুকে পড়ে। এরপর চুলের মুটি ধরে মুখে অ্যাসিড ছুঁড়ে দেয়। সেই সময় ক্লাবের ভিতরে থাকা অন্যদের গায়েও অ্যাসিড লাগে। এই ঘটনায় সঙ্গে সঙ্গে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

ক্লাবের সদস্যদের চিত্‍কার চেঁচামেচিতে সেখানে ছুটে য়ান স্থানীয়রা। ওই ছাত্রী-সহ সব অ্যাসিড আক্রান্তকেই শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল থেকেই ওই ছাত্রীকে এনআরএস-এ রেফার করা হয়। গভীর রাতে ওই ছাত্রীকে এনআরএস-এ ভর্তি করানো হয়।

ক্লাবের সদস্যদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, অভিযুক্ত যুবকের নাম অচিন্ত্য শিকারী। সেই ছাত্রীটিকে তাড়া করে ক্লাবে ঢুকে পড়ে এবং মুখে অ্যাসিড দেয়। ছাত্রীর পরিবারের তরফেও অচিন্ত্য শিকারীর নামেই কোতয়ালি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here