কোকেনকাণ্ডে রাকেশ সিং ঘনিষ্ঠ আরও একজনকে গ্রেফতার করল কলকাতা পুলিশ

0

কোকেনকাণ্ডে বিজেপি নেতা রাকেশ সিং ঘনিষ্ঠ সূরজকুমার শাহকে গ্রেফতার করল কলকাতা পুলিশ। এই মামলায় অন্যতম অভিযুক্ত অমৃত সিংকে সূরজ পালাতে সাহায্য করেছিল বলে অভিযোগ। একটি স্কুটিও বাজেয়াপ্ত করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, রাকেশ সিংয়ের নির্দেশে পোস্ট অফিসের কাছে স্কুটি নিয়ে অপেক্ষা করছিল সূরজকুমার শাহ। ওই স্কুটিতে চেপেই পালিয়ে যায় অমৃত। অরফ্যানগঞ্জ রোডে আদি গঙ্গার পাশ থেকে ওই স্কুটিটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। সূরজকে জেরা করলে অমৃতের হদিশ পাওয়া চেষ্টা চালাচ্ছে লালবাজারের গোয়েন্দারা।

মূল অভিযুক্ত অমৃতের খোঁজে ইতিমধ্যে তিন রাজ্যে তল্লাশি চালাচ্ছে পুলিশ। কলকাতা এবং সংলগ্ন জেলার বিভিন্ন জায়গার সিসি ক্যামেরার ফুটেজও সংগ্রহ করে খতিয়ে দেখা হচ্ছে।

গত ১৯ ফেব্রুয়ারি রাজ্য বিজেপির যুব নেত্রী পামেলা গোস্বামী সহ দু’জনকে। তাঁর গাড়ি থেকে উদ্ধার হয় কয়েক লক্ষ টাকার নিষিদ্ধ মাদক কোকেন। আদালতে তোলার সময় বিজেপি নেতা রাকেশ সিংয়ের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ তোলেন পামেলা। পরে এই মামলায় গ্রেফতার করা হয় বিজেপি নেতা রাকেশ সিংকেও।

জানা গিয়েছে ধৃত পামেলার দাবি, নির্বাচনে টিকিট দেওয়াকে কেন্দ্র করে রাকেশ ঘনিষ্ঠ অমৃত সিং তাঁর সঙ্গে যোগাযোগ করেছিলেন। সেই সময় পামেলার গাড়িতে ছিলেন অমৃত। আপাততত সে ফেরার। অভিযোগ, অমৃতকে পালাতে সাহায্য করেছে সূরজকুমার শাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here