কোচবিহার সীমান্তে বিএসএফের গুলিতে মৃত্যু ২ বাংলাদেশি ‘গরু পাচারকারীর’

2

কোচবিহারের সাতভাণ্ডারি সীমান্তে বিএসএফের গুলিতে দুই গরু পাচারকারীর মৃত্যু হল। আহত হয়েছেন এক বিএসএফ জওয়ান। বিবৃতি দিয়ে এমনটাই দাবি করেছে সীমান্তরক্ষী বাহিনী। যদিও প্রাথমিকভাবে একটি মহল থেকে দাবি করা হয়েছিল, মোট তিনজনের মৃত্যু হয়েছে। তাঁদের মধ্যে একজন ভারতীয়ও আছেন। যদি সেই দাবি মানতে চায়নি বিএসএফ।

কোচবিহার সীমান্তে বিএসএফের গুলিতে মৃত্যু ২ বাংলাদেশি ‘গরু পাচারকারীর’

Read More-ফের শহরে অগ্নিকাণ্ড! তপসিয়ায় ভস্মীভূত ঝুপড়ির একাংশ, ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন

সীমান্তরক্ষী বাহিনীর তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে, শুক্রবার রাত তিনটে নাগাদ বাংলাদেশের দিক থেকে কয়েকজন দুষ্কৃতী ভারতীয় ভূখণ্ডে প্রবেশ করে। গরু পাচারের চেষ্টা করে তারা। প্রাথমিকভাবে বিএসএফের তরফে সতর্ক করা হয়। কিন্তু তাতে কর্ণপাত করেনি পাচারকারীরা। বিএসএফ মামুলি অস্ত্র (প্রাণঘাতক নয়) ব্যবহার করলেও পাচারকারীরা ধারালো অস্ত্র দিয়ে জওয়ানদের উপর হামলা চালায়। বিপদ বুঝে গুলি চালায় বিএসএফ।

Read More-সাতসকালে দিঘা-নন্দকুমারে জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা, ঘটনাস্থলে মৃত্ ৩, আশঙ্কা জনক ৫

সেই ঘটনাকে কেন্দ্র করে সিতাইয়ে উত্তেজনা ছড়িয়েছে। ঘটনাস্থলে এসেছে সিতাই থানার পুলিশ। প্রাথমিকভাবে কোচবিহারের অতিরিক্ত পুলিশ সুপার কুমার সানি রাজ জানিয়েছিলেন, বিএসএফের গুলিতে তিনজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। বিষয়টি নিয়ে বিএসএফের তরফে বিস্তারিতভাবে কিছু জানানো হয়নি। কিছুক্ষণ পর অবশ্য বিএসএফের তরফে বিবৃতি জারি করে জানিয়ে দেওয়া হয়, দু’জনের মৃত্যু হয়েছে। দু’জনেই বাংলাদেশি।

Previous articleফের শহরে অগ্নিকাণ্ড! তপসিয়ায় ভস্মীভূত ঝুপড়ির একাংশ, ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন
Next article‘স্কুলে আসতেই হবে এমন কোনো বাধ্যবাধকতা নেই, যাদের ইচ্ছে হবে তারা আসবে’: শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here