ক্রিসমাস উপলক্ষে অ্যামাজন চালু করলো ‘ক্রিসমাস স্টোরফ্রন্ট’

0

ই-কমার্স সাইট অ্যামাজন ক্রিসমাস উপলক্ষে তার ব্যবহারকারীদের উপহার প্রদান করে ‘ক্রিসমাস স্টোরফ্রন্ট’ চালু করার ঘোষণা দিয়েছে। স্টোরটিতে ক্রিসমাস সজ্জা, গিফট সেট, পার্টস এক্সেসরিজ, স্মার্টফোন থেকে শুরু করে ইলেক্ট্রনিক্স, অ্যামাজন ডিভাইস, বিউটি প্রোডাক্ট, ভোক্তা পণ্য, আনুষাঙ্গিক ইত্যাদি। আকর্ষণীয় ডিল এবং অফার সহ বিভিন্ন বিভাগ থেকে বিস্তৃত বিশেষ ডিজাইন করা পণ্য সরবরাহ করা হয়। যেখানে ব্যবহারকারীরা ৬০ শতাংশ পর্যন্ত ছাড় নিতে পারবেন।

বিশেষভাবে অ্যামাজন.ইনে ডিজাইন করা, ‘ক্রিসমাস স্টোরফ্রন্ট’ গ্রাহকদের বাড়িতে থাকার সময় তাদের সমস্ত উপহারের চাহিদা পূরণের জন্য ওয়ান স্টপ শপ হিসাবে ডিজাইন করা হয়েছে। গ্রাহক বড় ব্র্যান্ড যেমন বন প্রয়োজনীয়তা, ইউবেলা, ক্যালভিন ক্লেইন, মেবেলিন, ক্যাডবারি, ক্যাডেল, ফ্যাবেল, হার্হিস, ওয়ানপ্লাস, এমআই ( এমআই), স্যামসাং (স্যামসাং), অ্যামেজফিট, এলজি (এলজি), আইএফবি, এইচপি (এইচপি), লেনোভো (লেনোভো), ডেল, ডেল, ইউএস পোলো, বাটা ইত্যাদি। আপনি প্রচণ্ডভাবে কেনাকাটা করতে পারেন।

এখানে আমরা এমন কয়েকটি পণ্য সম্পর্কে কথা বলছি যা গ্রাহকরা অ্যামাজন.ইনের ‘ক্রিসমাস স্টোরফ্রন্ট’-এ বিক্রেতাদের অফার এবং ডিলের মাধ্যমে কিনতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here