‘ক্ষমতা থাকলে কলকাতায় জিজ্ঞাসাবাদ করুন’, অভিষেককে ED-র তলব নিয়ে মমতা

0

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ইডির তলব নিয়ে সুর চড়ালেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। অভিযোগ করলেন, নরেন্দ্র মোদী এবং অমিত শাহের অঙ্গুলিহেলেন উপ-নির্বাচনের দিন ঘোষণা হতেই অভিষেককে তলব করা হয়েছে।

‘ক্ষমতা থাকলে কলকাতায় জিজ্ঞাসাবাদ করুন’, অভিষেককে ED-র তলব নিয়ে মমতা

Read More-‘নেংটি ইঁদুর নই, আমরা রয়্যাল বেঙ্গল টাইগার’: মমতা বন্দ্যোপাধ্যায়

ভবানীপুরে উপ-নির্বাচনের জন্য বুধবার চেতলায় তৃণমূলের কর্মিসভায় মমতা অভিযোগ, ঘাসফুল শিবিরের বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে। তৃণমূল সরকারকে জব্দ করতে বিভিন্ন কেন্দ্রীয় সংস্থাকে ব্যবহার করা হচ্ছে। অভিষেককে ন’ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হল। তারপর একদিনের ব্যবধানে আবার হাজিরার জন্য ডেকে পাঠিয়েছে। মমতার চ্যালেঞ্জ ছোড়েন, অভিষেকের বিরুদ্ধে কোনও প্রমাণ থাকলে তা দেখানো হোক। সঙ্গে হুঁশিয়ারি দেন, এজেন্সি দেখিয়ে কংগ্রেস, শরদ পওয়ারকে জব্দ করেছে কেন্দ্রের বিজেপি সরকার। কিন্তু তাঁকে জব্দ করা যাবে না বলে হুঁশিয়ারি দেন মমতা।

Read More-প্রয়াত সুইজিশ ডিজে টিম বার্গলিংয়ের জন্মদিনে Google ডুডলের বিশেষ শ্রদ্ধা

গত সোমবার কয়লা মামলায় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেককে ন’ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (‌ইডি)‌। সূত্রের খবর, ৪৮ ঘণ্টা কাটতে না কাটতেই আবারও তাঁকে দিল্লিতে তলব করা হয়। যদিও এত তাড়াতাড়ি কলকাতা থেকে দিল্লিতে যেতে পারবেন না বলে জানিয়েছেন অভিষেক। তারইমধ্যে কেন্দ্রের বিজেপি সরকারকে তোপ দেগে মমতা বলেন, ‘ভয়ে কেন দিল্লিতে কেস নিয়ে গেলেন? এখানে করুন না। যাঁকে ইচ্ছা ডাকুন। কলকাতায় তো অফিস আছে। দিল্লিতে কীসের জন্য নিয়ে যাওয়া হয়? দিল্লিতে কাকে চুমু খেতে হবে? এখানে করুন। কলকাতায় করুন। এখানে তো আপনার অফিস আছে। কলকাতার কেস কোন রাজনৈতিক অসৎ উদ্দেশে দিল্লিতে নিয়ে যান? ক্ষমতা থাকলে এখানে (জিজ্ঞাসাবাদ) করুন। যাঁকে যাঁকে ডাকবেন, তাঁরা যাবেন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here