Thursday, January 27, 2022
Homeকলকাতাখাস কলকাতায় মহিলার শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার দুই পুলিশকর্মী

খাস কলকাতায় মহিলার শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার দুই পুলিশকর্মী

এবার খাস কলকাতায় মহিলার শ্লীলতাহানিতে নাম জড়ালো দুই পুলিশকর্মীর। এমনকী এই অভিযোগে দু’‌জনকে গ্রেফতার পর্যন্ত করা হয়েছে। এই খবর চাউর হতেই শোরগোল পড়ে গিয়েছে। কারণ যেখানে পুলিশের কাজ অপরাধ ঠেকানো, মহিলাদের নিরাপত্তা দেওয়া—সেখানে মহিলার শ্লীলতাহানি করার অভিযোগ উঠল দুই পুলিশকর্মীর বিরুদ্ধেই। এই ঘটনায় দুই পুলিশকর্মীকে গ্রেফতার করেছে কসবা থানা।

খাস কলকাতায় মহিলার শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার দুই পুলিশকর্মী

Read More-IOCL Apprentice Recruitment 2021-ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডে মেগা রিক্রুটমেন্ট, আজই আবেদন করুন..

জানা গিয়েছে, মধ্যরাতে ওই মহিলা এক বন্ধুর বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। কিন্তু পথে তাঁর সঙ্গে অভব্য আচরণ করার অভিযোগ ওঠে বিধাননগর কমিশনারেটের দুই পুলিশকর্মীর বিরুদ্ধে। এই মহিলা শনিবার আসানসোল থেকে কলকাতায় এসেছিলেন। তখন একটু রাত হয়ে গিয়েছিল। তাই সেভাবে যানবাহন পাচ্ছিলেন না। খুঁজছিলেন ট্যাক্সি। তখনই এই একাকী মহিলাকে দেখে দুই পুলিশকর্মী সাহায্যের আশ্বাস দেয় এবং পরে শ্লীলতাহানি করে বলে অভিযোগ।

পুলিশ সূত্রে খবর, কলকাতায় বন্ধুর বাড়ির যাওয়ার উদ্দেশ্যে ওই মহিলা সল্টলেক করুণাময়ী বাসস্ট্যান্ডে রাত ১টা নাগাদ বাস থেকে নামেন। মোবাইলে ব্যাটারি শেষ হয়ে যাওয়াতে অ্যাপ ক্যাব বুক করতে পারেননি। তখনই এই দুই পুলিশকর্মী মহিলার কাছে এসে সাহায্যের আশ্বাস দেয়। তাতে রাজি হলে পুলিশের মোটরবাইকে উঠে পড়েন ওই মহিলা। তারপরে বাইপাসের ধারে নির্জন জায়গায় নিয়ে গিয়ে শ্লীলতাহানি করে তাঁরা। মহিলার অভিযোগ তেমনই।

এই ঘটনার পর তাদের হাত থেকে কোনওরকমে নিজেকে বাঁচিয়ে বাইপাসের ধারে একটি কর্তব্যরত ট্রাফিক সার্জেন্টের কাছে অভিযোগ জানান ওই মহিলা। ওই ট্র‌্যাফিক সার্জেন্ট মহিলাকে সাহায্য করেন। তখন তিনি কসবা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তারপর দুই পুলিশকর্মীকে গ্রেফতার করা হয়। পরে ঘটনাস্থল অনুযায়ী উত্তর দমদম থানায় অভিযোগ পাঠানো হয়।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments