গড়ফায় বাড়ি থেকে উদ্ধার বৃদ্ধের দেহাবশেষ, ৩ মাস ধরে বাবার দেহ আগলে বসেছিল ছেলে

0

কলকাতার গড়ফায় বাড়ি থেকে উদ্ধার হল বৃদ্ধের দেহাবশেষ। অভিযোগ বাবার দেহ ৩ মাস বাড়িতেই রেখে দিয়েছিলেন ছেলে। সোমবার প্রতিবেশীদের অভিযোগ পেয়ে গড়ফার গাঙ্গুলি পুকুর এলাকায় বাড়ি থেকে দেহটি উদ্ধার করে পুলিশ। আটক করা হয়েছে ছেলেকে। তাঁর মানসিক অবস্থা পরীক্ষার ব্যবস্থা হচ্ছে।

জানা গিয়েছে প্রয়াত বৃদ্ধের নাম সংগ্রাম দে। গত ৩ মাস ধরে তাঁর খোঁজ পাচ্ছিলেন না প্রতিবেশীরা। ভাবা পরমাণু গবেষণা কেন্দ্রের অবসরপ্রাপ্ত কর্মী সংগ্রামবাবু পাড়ায় অত্যন্ত সক্রিয় ছিলেন। হঠাৎ তিনি গায়েব হয়ে যাওয়ায় উৎকণ্ঠায় ছিলেন এলাকাবাসী।

সম্প্রতি এক প্রতিবেশী সংগ্রামবাবুর খোঁজ নিতে তাঁর বাড়িতে যান। তখন তাঁর ছেলে কৌশিক বলেন, ‘হি ইজ সোশ্যালি ডেড।’ এর পর পুলিশে খবর দেন প্রতিবেশীরা। সোমবার পুলিশ এসে জোর করেই বাড়িতে ঢোকে এর পর দেখা যায় বিছানায় পড়ে রয়েছে সংগ্রামবাবুর দেহাবশেষ। ওই বাড়িতেই থাকেন সংগ্রামবাবুর অসুস্থ স্ত্রী। অসুস্থতার জেরে কথা বলার শক্তি হারিয়েছেন তিনি।

 

দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। প্রতিবেশীরা জানিয়েছেন, কৌশিক তাঁদের বলেন, বাবা শৌচাগারে পড়ে আঘাত পেয়েছিল। তার পর থেকে তাঁর আর কোনও সাড়াশব্দ পাইনি। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Previous articleআগামী বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠক মমতার
Next articleতাজমহলের আদলে বাড়ি বানিয়ে স্ত্রীকে উপহার মধ্যপ্রদেশের যুবকের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here