Thursday, January 27, 2022
Homeকলকাতাগড়িয়াহাট জোড়া খুন কাণ্ডে আটক প্রাক্তন পরিচারিকা সহ ২

গড়িয়াহাট জোড়া খুন কাণ্ডে আটক প্রাক্তন পরিচারিকা সহ ২

গড়িয়াহাটের কাঁকলিয়া রোডে শিল্পকর্তা সুবীর চাকি ও তাঁর গাড়ির চালক রবীন মণ্ডল খুনে ২ জনকে আটক করল কলকাতা পুলিশের হোমিসাইড শাখা। ধৃত মিঠু হালদার ও তাঁর ছেলে সুভাষ হালদারকে আটক করেছে পুলিশ। ধৃতরা সম্পর্কে মা ও ছেলে। এর মধ্যে লক্ষ্মীদেবী সুবীরবাবুর বাড়ির প্রাক্তন পরিচারিকা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেশ কিছু সূত্রের ভিত্তিতে মঙ্গলবার রাতে ডায়মন্ড হারবারের ১৫ নম্বর ওয়ার্ড থেকে আটক করা হয় তাঁদের। ধৃতদের সঙ্গে জোড়া খুনের যোগ রয়েছে কি না জানতে জেরা চালাচ্ছেন গোয়েন্দারা।

গত রবিবার গড়িয়াহাট থানা এলাকার কাঁকলিয়া রোডে নিজের বাড়িতে খুন হন বেসরকারি শিল্প সংস্থার ব্যবস্থাপক নির্দেশক সুবীর চাকি ও তাঁর গাড়ির চালক রবীন মণ্ডল। দুজনেরই শরীরে একাধিক জায়গায় আঘাতের চিহ্ন ছিল। তদন্তে নেমে পুলিশ জানতে পারে বাড়িটি বিক্রির চেষ্টা চালাচ্ছিলেন সুবীরবাবু। একাধিক দালালের সঙ্গে কথা হয়েছিল তাঁর। কিন্তু দেড় কোটি টাকার কমে বাড়ি বিক্রি করতে রাজি ছিলেন না তিনি। এমনকী খুনের দিনও বাড়ির নথি ছিল সুবীরবাবুর কাছে।

 

গোয়েন্দা সূত্রের খবর, আটক মিঠু হালদারের বিরুদ্ধে ২০২০ সালে তাঁর স্বামীকে খুনের চেষ্টার অভিযোগ উঠেছিল। গ্রেফতারও হয়েছিলেন তিনি। তাছাড়া খুনের পর দিন ঘটনাস্থল থেকে পুলিশ কুকুর হাঁটতে হাঁটতে বালিগঞ্জ স্টেশনের ২ নম্বর প্লাটফর্মে যায়। যা থেকে গোয়েন্দাদের ধারণা, খুনি ট্রেনে করে দক্ষিণ ২৪ পরগনায় গা ঢাকা দিয়েছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments