‘গত ১০ বছরে পিসি বাংলার মানুষের আবেগ নিয়ে খেলেছে’, টুইট অমিত মালব্যের

0

আজ জমজমাট ভোটের প্রচার চলছে দুই বঙ্গে। নির্বাচনের সময় শক্তি প্রদর্শনের ক্ষেত্রে হয়ে ওঠে ব্রিগেড। আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ব্রিগেড সমাবেশ। এই ব্রিগেডের দিকে চোখ গোটা বাংলার এবং সমগ্র দেশের। প্রসঙ্গত বাংলা গানের মাধ্যমে বাংলার জনগণের কাছে পৌঁছাতে চাইছে এবার বিজেপি নেতৃত্ব।

এই পরিস্থিতিতে আবারও একটি গান প্রকাশ করল বিজেপি নেতৃত্ব। সেই গান নিয়ে একটি টুইট করেছেন অমিত মালব্য। টুইটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা নিয়ে অমিত মালব্য লিখেছেন, গত ১০ বছরে পিসি বাংলার মানুষের আবেগ নিয়ে খেলেছে। তিনি লিখেছেন এই গানটির মাধ্যমে জানা যাবে কিভাবে গত ১০ বছরে দিদির অধীনে সমস্ত কিছু ভুল হয়েছে। এবার সময় এসেছে পিসিকে আসল পরিবর্তন দেখানোর।

টুইটি গানটি পোস্ট করেছেন তিনি। গানটিতে বলা হয়েছে মমতা তুমি ডাহা ফেল। চারিদিকে সংকট হা হা কার কী হবে বাংলার মানুষ কী করোনাকে হারাবে? গানের মাধ্যমে প্রচার শুধু বিজেপি নয়, আমরা দেখেছি বামেদের ব্রিগেডের আগেও জনপ্রিয় হয়েছিল তাদের তৈরি প্যারোডি গান টুম্পা ব্রিগেড চল না। তবে ভোটের ময়দানে ভারতীয় জনতা পার্টির মমতা তুমি ডাহা ফেল এই গানটি কতটা প্রভাব ফেলবে মানুষের মনে তা ২ মে বোঝা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here