গরু পাচারকাণ্ডে এবার রাজ্যের ছয় পুলিশ কর্মীকে নোটিশ দিল CBI

0

গরু পাচারকাণ্ডে এবার রাজ্যের ছয় পুলিশ কর্মীকে নোটিশ দিল সিবিআই। তাঁদের মধ্যে একজন ডিএসপি পদমর্যাদার অফিসারও রয়েছেন। চলতি সপ্তাহের শেষে তাঁদের নিজাম প্যালেসে হাজিরা দিতে বলা হয়েছে। গরু পাচারকাণ্ডের তদন্তে এঁদের নাম উঠে আসে, তাই তাঁদের জিজ্ঞাসাবাদ করতে চায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

ডিসেম্বর মাসে গরু পাচার কাণ্ডের তদন্তে এক ডিআইজি সহ বিএসএফের ৪ অফিসারকে নোটিশ পাঠায় সিবিআই। যে চারজনকে নোটিস পাঠানো হয়েছে তাঁদের মধ্যে একজন ডিআইজি ছিলেন। এছাড়া ২ জন অ্যাসিস্ট্যান্ট কমান্ডান্ট এবং একজন ডেপুটি কমান্ড্যান্ট পদমর্যাদার অফিসার ছিলেন। এর আগে এই মামলায় বিএসএফের কমান্ড্যান্ট সতীশ কুমারকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে সিবিআই। সম্প্রতি গরু পাচারে অভিযুক্ত অন্যতম তৃণমূল নেতা বিনয় মিশ্রের বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। তিনিও দুবাই পাড়ি দিয়েছেন বলে অভিযোগ।

কয়লা ও গরু পাচার কাণ্ডে আস্তে আস্তে জাল গুটিয়ে আনছে সিবিআই। সিবিআই সূত্রের খবর, গরু পাচার কাণ্ডে প্রথমে বিএসএফ কমান্ড্যান্ট সতীশ মিশ্র এবং পরবর্তী সময়ে এনামুল হকে গ্রেফতার করা হয়। তাদের জেরা করে সিবিআই। তাদের কাছ থেকেই বিনয় মিশ্রের নাম উঠে আসে বলে সূত্রের খবর। তারই ভিত্তিতে আদালত থেকে সার্চ ওয়ারেন্ট বের করে তাঁর বাড়িতে চল্লাশি চালায়। তাঁকে না পাওয়া যাওয়ায় ইতিমধ্যেই লুকআউট নোটিশ জারি করা হয়েছে সিবিআই-এর তরফে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here