More
    HomeUncategorizedগানের আসরে রামপ্রসাদকে হারাতে বিশেষ ষড়যন্ত্র করলো সবাই, রামপ্রসাদ কি পারবে জিততে?

    গানের আসরে রামপ্রসাদকে হারাতে বিশেষ ষড়যন্ত্র করলো সবাই, রামপ্রসাদ কি পারবে জিততে?

     

     

    স্টার জলসার একটি অন্যরকম ধারাবাহিক রামপ্রসাদ। যেখানে দেখানো হচ্ছে রামপ্রসাদ মা কালীর খুবই ভক্ত। তাকে সংসারে সবাই তুচ্ছ তাচ্ছিল্য করলেও সে নিজের মতন থাকে আর মায়ের সেবা করে।রামপ্রসাদের বাড়িতে স্বয়ং মা কালী এসেছে তাদের পিসি ঠাম্মি হয়। সে আসার পর থেকে বাড়ির চিত্রটাই পুরো বদলে যাচ্ছে।

     

    রামপ্রসাদের বাড়িতে সকাল সকাল রাজা তার রানী এবং রাজকুমারীকে নিয়ে এসেছে। আর সেখানে রাজকুমারের প্রচণ্ড খিদে পেয়েছে কিন্তু এত সকালে আশায় তাদের বাড়িতে কোন হাড়ি চড়েনি। তাই সবাই খুবই চিন্তিত যে তার খিদে কিভাবে মেটাবে? তখন সর্বানি হেসেলে গিয়ে পান্তা ভাত লেবু লঙ্কা দিয়ে মেখে এনেছে। এইটা দেখে তার শাশুড়ি তাকে ভীষণই বকাবকি করছে যে একটা রাজকুমারীকে সে পান্তা ভাত খেতে দিচ্ছে বলে।তখন রাজকুমারী বলে তাকে ওটাই দিতে তার খুব খিদে পেয়েছে।

     

    এই সবকিছুর পরে রামপ্রসাদের পুরো পরিবারকে রাজা মশাই গানের আসরে ডেকেছেন। আর সেখানে যাওয়া মাত্রই রামপ্রসাদের বড় ভাই এবং আজু মশাই ষড়যন্ত্র কষছে কি করে রামপ্রসাদকে বিপদে ফেলা যায়। তাই তারা ছক কষে নিয়েছে। যখন সবাই এই আসরে ব্যস্ত থাকবে তখন রামপ্রসাদের বড় ভাই বাড়িতে গিয়ে ওই কালী মূর্তিটাকে বিসর্জন দিয়ে আসবে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments