More
    HomeUncategorizedগানের পাশাপাশি রেস্তোরাঁ 'হেঁশেল'-এও মন দেন অরিজিৎ সিং! ৩০ টাকাতে মেলে ভরপেট...

    গানের পাশাপাশি রেস্তোরাঁ ‘হেঁশেল’-এও মন দেন অরিজিৎ সিং! ৩০ টাকাতে মেলে ভরপেট খাবার 

     

     

    দেশ বিদেশে জনপ্রিয়তা লাভ করেছেন গায়ক অরিজিৎ সিং। মুর্শিদাবাদের এই ছেলের সংগীত জগতের খ্যাতির পাশাপাশি এবার তার পারিবারিক রেস্তোরাঁ হিসেবে সুনাম ছড়িয়েছে গোটা রাজ্য জুড়ে। জেলা রাজ্য সব ছাড়িয়ে এবার দেশি-বিদেশে ছড়িয়ে পড়ছে জিয়াগঞ্জের হেঁশেলের সুনাম।

     

    নবাবের জেলা মুর্শিদাবাদ। আজব রাজত্ব না থাকলেও নাম ও সুনাম অর্জন করেছেন জিয়াগঞ্জের ভূমিপুত্র অরিজিৎ সিং। ঐতিহাসিক খ্যাতির কারণে প্রতিবছরই বহু পর্যটক মুর্শিদাবাদে পা রাখেন তাদের মধ্যেই রয়েছে বিদেশি পর্যটক। দেশ বিদেশের পর্যটকরা লালবাগ অব্দি পৌঁছানোর পরেই সংগীত শিল্পীর টানে পৌঁছে যান লালবাগ থেকে পাঁচ কিমি দূরের জিয়াগঞ্জে।

     

    অরিজিতের এই পারিবারিক রেস্তোরা ‘হেঁশেল’ সকাল ১১:৩০ থেকে রাত সাড়ে দশটা পর্যন্ত দেশ-বিদেশের অতিথিদের সামলান। কিরে তোরা দায়িত্বে রয়েছেন অরিজিত সিং এর বাবা সুরেন্দ্র সিং এবং হোটেলের ম্যানেজার রাজু।

     

    যদিও শহর থেকে মাঝে মাঝেই সেই রেস্তোরাঁতে পা রাখেন অরিজিৎ নিজেও। তাই হেশেলের আগত অনেক অতিথি কেবলমাত্র অরজিতকে দেখার আশাতেই পা রাখেন রেস্তোরায়। এবং রেস্তোরার খাবারের দাম একেবারেই পকেট সই। তাছাড়াও সোমবার থেকে শনিবার পর্যন্ত পড়ুয়াদের জন্য পরিবেশন করা হয় ৩০ টাকার ভেজ থালি। এছাড়াও পড়ুয়াদের জন্য রয়েছে বিশেষ ছাড়।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments