More
    Homeখবরগুজরাত হাই কোর্টে বরোদা পুরসভার জমি দখলের অভিযোগে হাজির হলেন ইউসুফ পাঠান!

    গুজরাত হাই কোর্টে বরোদা পুরসভার জমি দখলের অভিযোগে হাজির হলেন ইউসুফ পাঠান!

    গুজরাত হাই কোর্টের দ্বারস্থ তৃণমূল সাংসদ তথা প্রাক্তন ক্রিকেটার ইউসুফ পাঠান! এ বারের লোকসভা নির্বাচনে রাজ্যে তৃণমূল প্রার্থীদের মধ্যে অন্যতম নজরকাড়া ছিলেন ইউসুফ পাঠান। গুজরাত থেকে তাঁকে বাংলায় নিয়ে এসে বহরমপুরে ভোটের টিকিট দিয়েছিল তৃণমূল। ৫২ হাজারের বেশি ভোটে জয়ী হন তিনি। বৃহস্পতিবার আদালতে সওয়াল করেছেন পুরসভার জমি দখলের অভিযোগের ঘটনায় অভিযুক্ত ইউসুফের আইনজীবী।

     

    গত ১৩ই জুন জমি দখল সংক্রান্ত অভিযোগ তুলেছিলেন বরোদার প্রাক্তন বিজেপি কাউন্সিলর বিজয় পাওয়ার। তাঁর অভিযোগ, বরোদায় নিজের বাংলোর পাশে পুরসভার জমি দখল করে রেখেছেন ইউসুফ। গুজরাতের বরোদা পুরসভা জমি দখলের অভিযোগে নোটিস পাঠিয়েছিল ইউসুফকে। সেই নোটিসের বিরুদ্ধেই হাই কোর্টে গিয়েছেন পাঠান। বরোদা পুরসভার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান শীতল মিস্ত্রি জানিয়েছেন, বিষয়টি যেহেতু আদালতে বিচারাধীন, তাই দেখা হচ্ছে আদালত কী সিদ্ধান্ত নেয়।

     

    ২০১২ সালে এই জমিটি পুরসভার থেকে কিনে নিতে চেয়েছিলেন পাঠান, নিজের আস্তাবল গড়ার জন্যে। পুরসভা একটি প্রস্তাব পাশ করে সেই জমি প্রাক্তন ক্রিকেটারকে দেওয়ার অনুমোদন দেয় কিন্তু রাজ্য প্রশাসন সেই প্রস্তাব খারিজ করে দেয়। অভিযোগ, সেই জমির চারপাশে প্রাচীর তুলে তা দখল করে রেখেছেন ইউসুফ। সেই জমি ফেরানোর আর্জি জানিয়েই বরোদা পুরসভার বর্তমান স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান এবং পুরকমিশনারকে চিঠি দিয়েছেন বিজয়। স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান জানিয়েছেন, এই নিয়ে পাঠানকে নোটিস পাঠানো হয়েছে ও শীঘ্র সিদ্ধান্তও নেওয়া হবে।

     

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments