গুলির শব্দে ঘুম ভাঙলো রিজেন্ট পার্ক এলাকাবাসীর, জখম ২

0

গুলির শব্দে শুক্রবার ঘুম ভাঙলো দক্ষিণ শহরতলীর রিজেন্ট পার্ক(regent Park) এলাকাবাসীর। গুলিতে গুরুতর আহত হয়েছেন দুই ব্যক্তি। বর্তমানে এসএসকেএম(SSKM) হাসপাতালে চিকিত্‍সাধীন রয়েছেন তারা। এই ঘটনায় রীতিমতো আতঙ্কিত এলাকাবাসী। ইতিমধ্যেই এই গুলিকাণ্ডে ভিক্টর ভট্টাচার্য নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছে রিজেন্ট পার্ক থানার পুলিশ(police)।

গুলির শব্দে ঘুম ভাঙলো রিজেন্ট পার্ক এলাকাবাসীর, জখম ২

Read More-আজই শেষযাত্রা বিপিন রাওয়াত-সহ ১১ সেনাকর্মীর, চোখের জলে CDS-কে বিদায় জানাবে দেশ

জানা গিয়েছে শুক্রবার ভোর প্রায় পৌনে পাঁচটা নাগাদ রিজেন্ট পার্ক থানা এলাকার দক্ষিণ আনন্দপল্লীতে গুলি চলে। পুলিশ সূত্রে খবর, অভিজিত্‍ মল্লিক এবং পঙ্কজ সাহা নামে দুই ব্যক্তিকে লক্ষ্য করে গুলি (Gun shot) চালায় ধৃত ভিক্টর এবং তার আরেক সঙ্গী। অভিজিতের পেটে গুলি লাগে। দুষ্কৃতীদের ছোঁড়া গুলিতে পঙ্কজের পেট এবং উরু জখম হয়। তাঁদের চিত্‍কার শুনে দ্রুত প্রতিবেশীরাই রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে এসএসএকেএম হাসপাতালে নিয়ে যান। সেখানকার ট্রমা কেয়ার সেন্টার দু’জনের চিকিত্‍সা চলছে বলে জানা গিয়েছে। অভিজিত্‍ এবং পঙ্কজের শরীরে অস্ত্রোপচার করে গুলি বের করা হবে।

স্থানীয় সূত্রের খবর, এলাকায় দুষ্কৃতী হিসেবেই পরিচিত ভিক্টর। বিল্ডার্সের ব্যবসার হয়েছে তার মাঝে মধ্যেই এই ব্যবসা সংক্রান্ত বিষয়ে নিজেদের মধ্যে বচসা হয়। শুক্রবার সকালে এইগুলি কান্ডের ঘটনায় পিছনে ব্যবসাসংক্রান্ত কারণ দেখছে স্থানীয়রা।ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Previous articleআজই শেষযাত্রা বিপিন রাওয়াত-সহ ১১ সেনাকর্মীর, চোখের জলে CDS-কে বিদায় জানাবে দেশ
Next articleএবার মাস্ক ছাড়া ওঠা যাবে না কলকাতা মেট্রো রেলে, নজরদারি চালাবে আরপিএফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here