গোয়ায় তৃণমূলে যোগ দিলেন দুই প্রাক্তন জাতীয় দলের ফুটবলার

0

শনিবার সকালে গোয়ায় তৃণমূলে যোগ দিলেন দুই প্রাক্তন খেলোয়াড়।এই দুই ক্রীড়াবিদ হলেন প্রাক্তন জাতীয় দলেরফুটবলার ডেনজিল ফ্র্যাঙ্কো ও গোয়া বক্সিং অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি লেনি ডি’গামা।

গোয়ার এক অস্থায়ী অফিসে হাওড়ার সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় ও শিবপুরের বিধায়ক তথা ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারির হাত ধরে তাঁরা যোগদান করলেন তৃণমূলে। গোয়ার ক্রীড়া সংস্কৃতির কথা মাথায় রেখেই সেখানে সংগঠন বৃদ্ধির কাজে ফুটবলার প্রসূন ও ক্রিকেটার মনোজকে ব্যবহার করার কৌশল নিয়েছে তৃণমূল।

যোগদানের পর ডেনজিল বলেন, ”খেলাধুলার উন্নয়নে ভাল কাজ করছে তৃণমূল। সেই কাজে আগ্রহী হয়েই আমি তৃণমূলে যোগদান করলাম। খেলার জগতের সঙ্গে যুক্ত কাজ ছাড়াও তৃণমূলে আমি রাজনৈতিক ভাবে কাজ করতে চাই।” প্রসঙ্গত, ৪০ আসন বিশিষ্ট গোয়া বিধানসভায় ভোট আগামী বছর ফেব্রুয়ারি মাসে। আর সেই নির্বাচনে তৃণমূল একক ভাবে লড়াই করবে বলে জানিয়ে দিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাই সেই ভোটে ৪০ জন গ্রহণযোগ্য প্রার্থী দাঁড় করানোর তোড়জোড় শুরু হয়েছে দলে। সেই কাজে প্রাক্তন মুখ্যমন্ত্রী ফেলেরিও ছাড়াও গোয়ার সমাজের বিভিন্ন অংশের মানুষকে দলে চাইছেননেতৃত্ব। তাই ইতিমধ্যে গোয়ায় গিয়ে সেই কাজ শুরু করেছেন তৃণমূলের জাতীয় মুখপাত্র ডেরেক ও’ব্রায়েন-সহ প্রসূন-মনোজ।

Previous article‘লক্ষ্মীর ভাণ্ডার’ প্রকল্প চার জেলায় এখনই কার্যকর নয়, জানালেন মমতা
Next articleরাজ্যে বন্যা পরিস্থিতির জন্য ডিভিসির থেকে ক্ষতিপূরণ চাওয়া হবে: মমতা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here