গোসাবায় বোমা বিস্ফোরণে গুরুতর আহত ৬ বিজেপি কর্মী, ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী

0

গোসাবায় বোমা বিস্ফোরণে গুরুতর আহত হলেন ছয় বিজেপি কর্মী। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার গোসাবার (Gosaba) বাদামতলা এলাকায়। আহতদের পরিবারের অভিযোগ, বিজেপি (BJP) কর্মী হওয়ায় এই হামলা চালিয়েছে তৃণমূলের (TMC) লোকজন।

এ নিয়ে সকালেও থমথমে এলাকা। নিরাপত্তার স্বার্থে এলাকায় টহল দিচ্ছে পুলিশ।গোসাবা থানা এলাকার আরামপুরে শুক্রবার রাতে বাড়ি ফিরছিলেন স্থানীয় বিজেপি কর্মীরা। অভিযোগ, শোভন দেবনাথ, বিক্রম শীল, অর্পণ দেবনাথ, সুজন কুরালি, মহাদেব নায়েক ও অনাথ মণ্ডলরা বিয়েবাড়ি থেকে বাড়ি ফেরার সময়ে তাঁদের লক্ষ্য বোমা ছোঁড়ে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। তাতে গুরুতর জখম হন ৬ জনই। আহতদের ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয় চিকিত্‍সার জন্য। হাসপাতাল সূ্ত্রে খবর, বোমার আঘাতে দু’জনের অবস্থা আশঙ্কাজনক। তৃণমূলের বিরুদ্ধে বোমাবাজির অভিযোগ উঠলেও, এখনও এই ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি। যদিও স্থানীয় তৃণমূল নেতৃত্বের অভিযোগ, নির্বাচনী আবহে এলাকায় অশান্তির জন্য বোমা তৈরি করছিল বিজেপি কর্মীরা। আর তা ফেটেই বিপত্তি ঘটেছে। এতে তৃণমূলের কেউ জড়িত নয়।

একুশের বিধানসভা নির্বাচনে দ্বিতীয় দফা অর্থাত্‍ ১ এপ্রিল যে তিরিশটি আসনে ভোটগ্রহণ হবে, তার মধ্যে একটি দক্ষিণ ২৪ পরগনার গোসাবা। তার আগেই এলাকায় বোমাবাজি, অশান্তির ঘটনায় স্বভাবতই সেখানকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন উঠে যায়। যদিও সুষ্ঠু এবং শান্তিপূর্ণ নির্বাচনের জন্য এবার ভোটের বেশ খানিকটা আগেই রাজ্যে চলে এসেছে কেন্দ্রীয় বাহিনী। স্পর্শকাতর এলাকাগুলিতে শুরু হয়ে গিয়েছে তাদের টহলদারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here