চেন্নাইয়ের হোটেল রুম থেকে উদ্ধার তামিল অভিনেত্রীর ঝুলন্ত দেহ

0

চেন্নাইয়ের নাজারেতেপেট্টাইয়ের একটি হোটেলের ঘর থেকে উদ্ধার হল তামিল অভিনেত্রী  ভি জে চিত্রার  ঝুলন্ত দেহ। হোটেলের ঘরে সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় চিত্রার দেহ উদ্ধার হয়। প্রাথমিক ভাবে আত্মহত্যার ঘটনা বলে মনে করছে চেন্নাই পুলিশ। চিত্রার বয়স হয়েছিল ২৮ বছর।

সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, জনপ্রিয় টিভি শো ‘পান্ডিয়ান স্টোর্স’-এ অভিনয় সূত্রে চিত্রার জনপ্রিয়তা তুঙ্গে ওঠে। এ ছাড়া বেশ কিছু টিভি শো-তে তিনি সঞ্চালিকার ভূমিকায় জনপ্রিয়তা অর্জন করেছিলেন।

জানা গিয়েছে, বর্তমানে চেন্নাই শহরতলির ওই হোটেলে প্রেমিক হেমন্তে সঙ্গে বসবাস করছিলেন অভিনেত্রী। কয়েক মাস আগে তাঁদের এনগেজমেন্ট হয়। মঙ্গলবার ইভিপি ফিল্ম সিটিতে শ্যুটিং সেরে রাত আড়াইটে নাগাদ হোটেলে ফিরেছিলেন চিত্রা।

পুলিশকে দেওয়া বয়ানে হেমন্ত জানিয়েছেন, শ্যুটিং থেকে ফিরে শৌচাগারে স্নান করতে যান চিত্রা। বেশ কিছু ক্ষণ কেটে গেলেও কোনও সাড়া না পেয়ে শৌচাগারের দরজায় টোকা দেন হেমন্ত। তাতেও কোনও উত্তর না পেয়ে হোটেলকর্মীদের খবর দেন হেমন্ত। তাঁদের সাহায্যে শৌচাগারের দরজা খোলা হলে চিত্রাকে সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়।

এর পর রাতত সাড়ে তিনটে নাগাদ হোটেল ম্যানেজার পুলিশে খবরদিয়ে ফোন করেন। ঘটনার তদন্তে নেমেছে চেন্নাই পুলিশ।

দক্ষিণ ভারতীয় টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ ভি জে চিত্রা চিন্না পাপা পেরিয়া পাপা, সর্বানন মীনাটচি, ডার্লিং ডার্লিং, ভেলুনাচি প্রমুখ সিরিয়ালে অভিনয়ের সূত্রে মাত্র ২৮ বছর বয়সেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান। অভিনয় ছাড়া মক্কাল টিভি, জয়া টিভি ও জি তমিজ চ্যানেলে বিভিন্ন হিট শোয়ের তিনি সঞ্চালনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here