‘চ্যাপ্টার ক্লোজড’-এর পর এবার আর ‘মুখ দর্শনই নয়’, শুভেন্দু নিয়ে ক্ষুব্ধ সৌগত

0

শুভেন্দু অধিকারীর সঙ্গে তৃণমূল কংগ্রেসের বিচ্ছেদের পথ কার্যত প্রশস্ত হয়ে গিয়েছে। যত সময় যাচ্ছে, তৃণমূলের থেকেও ঘুরিয়ে বার্তা দেওয়া হচ্ছে যে শুভেন্দু-পর্বে দ্রুত ইতি টানতে চাইছে ঘাসফুল শিবির। শুভেন্দুকে উদ্দেশ করে সৌগত রায়ের চরম কটাক্ষের পর তেমনই মনে করছে রাজনৈতিক মহল।

বৃহস্পতিবার বরানগরে শুভেন্দুকে কার্যত ‘ইঁদুর’-এর সঙ্গে তুলনা করে তৃণমূল সাংসদ বলেন, ‘পার্টি যখন কঠিন সময়ের মধ্যে থাকে, তখন কিছু ইঁদুর আছে, যারা জাহাজ ডুবল ভেবে ঝাঁপ দেয় বিজেপি সমুদ্রে। মরে যাবে। আমি বলছি, দায়িত্ব নিয়ে। আমি সৌগত রায়। তিনবার আপনারা আমায় জিতিয়েছেন।’

প্রথম থেকেই শুভেন্দুর ‘মানভঞ্জন’-এ সক্রিয় ছিলেন সৌগত। তিন দফায় শুভেন্দুর সঙ্গে বৈঠক করেছেন। ফোনে শুভেন্দুর বাবা তথা পূর্ব মেদিনীপুরের তৃণমূল কংগ্রেস জেলা সভাপতি শিশির অধিকারীর সঙ্গে কথা বলেছেন। তৃতীয় দফায় গত মঙ্গলবারের বৈঠকে শুভেন্দুর সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং ভোটকুশলী প্রশান্ত কিশোরকে সামনা-সামনি নিয়ে আলোচনা করেছিলেন। সেদিন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলেছিলেন শুভেন্দু। বৈঠকের পর দৃঢ়ভাবে সৌগত জানিয়েছিলেন, সব সমস্যা মিটে গিয়েছে। তৃণমূলেই থাকছেন শুভেন্দু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here