ছবি বিকৃত করে অশ্লীল ভিডিও পাঠিয়ে চিকিত্‍সককে ব্ল্যাকমেল, গ্রেপ্তার ২

0

ছবি বিকৃত করে অশ্লীল ভিডিও তৈরি ও তা পাঠিয়ে চিকিত্‍সককে ব্ল্যাকমেলের অভিযোগ। কলকাতার (Kolkata) চিকিত্‍সকের অভিযোগের ভিত্তিতে রাজস্থান থেকে ফকরুদ্দিন ও তার ভাই আসলাম দীন খানকে গ্রেপ্তার করল পুলিশ। পলাতক একজন। জানা গিয়েছে, একই পরিবারের সদস্যরা রয়েছে এই জালিয়াতির পিছনে। শুধু চিকিত্‍সক নন, এই পদ্ধতিতে কলকাতায় বেশ কয়েকজনকে ব্ল্যাকমেল করেছে রাজস্থানের বিভিন্ন গ্যাং। ব্ল্যাকমেলিংয়ের চাপ সহ্য করতে না পেরে নারকেলডাঙায় এক যুবক আত্মহত্যাও করেছিলেন।

ছবি বিকৃত করে অশ্লীল ভিডিও পাঠিয়ে চিকিত্‍সককে ব্ল্যাকমেল, গ্রেপ্তার ২

Read More- প্রতীক্ষার অবসান! ‘বিগ বস ওটিটি’-র যাত্রা শুরু, সঞ্চালনার দায়িত্বে করণ জোহর

পুলিশ জানিয়েছে, গত জুন মাসে একটি বেসরকারি হাসপাতালের এক চিকিত্‍সক পুলিশের কাছে এই বিষয়ে অভিযোগ জানান। পূর্ব কলকাতার ফুলবাগানের সুরেন সরকার রোডের বাসিন্দা ওই চিকিত্‍সকের অভিযোগ, তাঁকে ভিডিও কল করে অভিযুক্তরা। ওই ভিডিও ও ছবি জালিয়াতরা মোবাইলে রেকর্ড করে রাখে। পরে তা বিকৃত করে করে অশ্লীল ছবি ও ভিডিও তৈরি করে তারা। সেই ছবি তারা চিকিত্‍সককে হোয়াটস অ্যাপে পাঠিয়ে বলে, তাদের টাকা না পাঠালে ওই ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেওয়া হবে। লাগাতার ব্ল্যাকমেল করতে শুরু করে। প্রথমে চিকিত্‍সক একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকের অ্যাকাউন্টে টাকাও পাঠান। এরপর ঘুরে দাঁড়ান তিনি। ফুলবাগান থানায় অভিযোগ দায়ের করেন।

তদন্তে নেমে পুলিশ দেখে, ওই অ্যাকাউন্ট থেকে দু’টি ব্যাংক অ্যাকাউন্টে গিয়েছে টাকা। ওই অ্যাকাউন্ট ও দু’টি মোবাইল নম্বরের সূত্র ধরে তদন্ত চালিয়ে পুলিশ অভিযুক্তদের শনাক্ত করে। রাজস্থানের আলোয়ার বাসস্ট্যান্ডের কাছে হানা দিয়ে দু’জনকে পুলিশ গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে চারটি মোবাইল ও তিনটি এটিএম কার্ড। একটি এটিএম কার্ড এক অভিযুক্তর নম্বরের সঙ্গে যুক্ত। রবিবার ধৃতদের রাজস্থানের আলোয়ার আদালতে তোলা হলে তাদের ট্রানজিট রিমান্ড দেন বিচারক। তাদের কলকাতায় নিয়ে আসা হচ্ছে। পলাতক জালিয়াতের সন্ধান চলছে বলে জানিয়েছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here