জনসাধারণের জন্য আজ সকাল থেকেই ফের চালু হয়ে গেল শিয়ালদহ উড়ালপুল

0

ইস্ট-ওয়েস্ট মেট্রোর কাজের জন্য গত কয়েক দিন ধরে বন্ধ রাখা হয়েছিল শিয়ালদহ উড়ালপুল। অন্যতম ব্যস্ততম রাস্তা হওয়া সত্ত্বেও শুক্রবার রাত থেকে বন্ধ করে দেওয়া হয়েছিল শিয়ালদহ উড়ালপুল। তবে পূর্ব সিদ্ধান্ত অনুযায়ী মঙ্গলবারই জনসাধারণের জন্য ফের খুলে দেওয়ার কথা ছিল শিয়ালদহ উড়ালপুল। সেই মতোই মঙ্গলবার সকাল থেকেই ফের চালু হয়ে গেল শিয়ালদহ উড়ালপুল।

গত বছরই শহরের বুক কাঁপিয়ে ইস্ট-ওয়েস্ট মেট্রোর কাজের জন্য বউবাজারের মেট্রো টানেল খুঁড়তে গিয়ে টানেল বোরিং মেশিন চালানোয় তাসের ঘরের মত ভেঙে পরে একের এক বাড়ি। তার ফলে দীর্ঘদিন কাজ বন্ধ থাকার পর ফের শুরু হয়েছে ইস্ট-ওয়েস্ট মেট্রোর কাজ। বর্তমানে জোরকদমে চলছে ইস্ট-ওয়েস্ট মেট্রোর কাজ।

ইস্ট-ওয়েস্ট মেট্রোর কাজের জন্য সুড়ঙ্গ যাবে শিয়ালদহের বিদ্যাপতি সেতুর নীচ দিয়ে। আর সেই জন্যই গত শুক্রবার রাত ১২টায় বন্ধ হয়ে যায় শিয়ালদহ উড়ালপুল। ফের আজ মঙ্গলবার সকাল ৬টায় খোলার কথা ছিল। সকাল ৬টায় খোলার কথা থাকলেও সাধারণ মানুষের কথা ভেবে বেশ কিছুক্ষণ আগে থেকেই খুলে দেওয়া হয়েছে উড়ালপুল। মঙ্গলবার শিয়ালদহ উড়ালপুল দিয়ে মসৃণ ভাবে গাড়ি যাতায়াত করতে পারবে বলে আশা করছে পুলিশকর্মীরা। অফিস টাইম এর আগেই শিয়ালদহ উড়ালপুল খুলে যাওয়ায় মুখে হাঁসি ফুটেছে নিত্যযাত্রীদের।

Previous articleবোনের বিয়েতে সপরিবারে কোন্নগরে হাজির অভিনেত্রী সুস্মিতা সেন
Next article২০ জানুয়ারি থেকে শুরু হচ্ছে অ্যামাজনের গ্রেট রিপাবলিকান সেল, জেনে নিন কোন মোবাইলে কেমন ছাড়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here