জানুয়ারীতে ফের বঙ্গে শাহ, হতে পারে বড় যোগদান

0

রাজ্যে অমিত শাহের সফরের রেশ কাটতে না কাটতে ফের তাঁর সফর ঘোষণা করল বিজেপি। রাজ্য বিজেপির তরফে জানানো হয়েছে জানুয়ারিতে ফের পশ্চিমবঙ্গে আসতে চলেছেন অমিত শাহ। বিবেকানন্দের জন্মজয়ন্তীতে রাজ্যে আসতে পারেন তিনি। শাহের সেই সফরে তৃণমূলে ফের ভাঙন ধরবে বলেও দাবি করা হয়েছে রাজ্য বিজেপির তরফে।

গত রবিবার রাজ্য ছাড়ার আগেই অমিত শাহ জানিয়েছিলেন আগামী মাসে ফের পশ্চিমবঙ্গে আসবেন তিনি। শাহের বিমান দিল্লিতে অবতরণের পর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই সেই সফরসূচি ছকে ফেলল বিজেপি। রাজ্যের এক বরিষ্ঠ বিজেপি নেতা বিবেকানন্দের জন্মজয়ন্তী উপলক্ষে আগামী ১২ জানুয়ারি ফের রাজ্যে আসতে পারেন অমিত শাহ। সেদিন একটি কর্মিসভা করবেন তিনি। তার জায়গা ঠিক না হলেও বিজেপি সভাটি হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে করতে চায়। বিজেপির দাবি, সেই সফরে একাধিক বড় যোগদান হতে চলেছে।

গত শনি ও রবিবার ২ দিনের সফরে পশ্চিমবঙ্গে এসেছিলেন অমিত শাহ। সফরে বিভিন্ন প্রকাশ্য কর্মসূচিতে অংশগ্রহণের পাশাপাশি রাজ্য বিজেপি নেতাদের সঙ্গে বৈঠক করেন তিনি। তাতে আগামী ১ মাসের কর্মসূচি চূড়ান্ত করেন। রাজ্যের নেতাদের নির্দেশ দেন আগামী ১ মাস কী কী কাজ করতে হবে নেতা ও কর্মীদের।

 

Previous articleBREAKING: দিনেদুপুরে মধ্যমগ্রামে শ্যুট আউট! খুন প্রোমোটার
Next articleআগামী ২৩ ডিসেম্বর থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়-র হাত ধরে শুরু হচ্ছে বাংলা সঙ্গীতমেলা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here