More
    HomeUncategorizedটাইগার থ্রি শুটিং করতে গিয়ে গুরুতর আহত হলেন সালমান! ছবি দিয়ে নিজেই...

    টাইগার থ্রি শুটিং করতে গিয়ে গুরুতর আহত হলেন সালমান! ছবি দিয়ে নিজেই জানালেন অভিনেতা 

     

    ব্লকবাস্টার ছবি পাঠানোর পর একসঙ্গে আবারো দেখা যাবে শাহরুখ খান এবং সালমান খানকে। টাইগার থ্রিতে অ্যাকশন ফিল্মে শাহরুখ খানকে দেখা যাবে সালমান খানের সঙ্গে। এই ছবির শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে যা চলছে মুম্বাইয়ের মাড আইল্যান্ডে। কিন্তু সালমান খান সেই ছবির শুটিং এর মধ্যেই চোট পেলেন। বাঁ দিকের কাঁধে চোট পেয়েছেন তিনি সেই কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানালেন।

     

    তাকে দেখা যায় তিনি সোশ্যাল মিডিয়ায় খুব ঘন ঘনই ছবি পোস্ট করে থাকেন। কখনো তাকে দেখা যায় শরীর চর্চা করতে। এই দিন দেখা যায় তার শর্টলেস ছবিতে বাঁদিকের কাঁধে পিছনে ব্যান্ডেজ করা। কিভাবে তার লেগেছে তিনি নিজেই সেটা ক্যাপশনে জানিয়ে দিলেন। ভাইজান লিখেছেন,” যখন তুমি মনে করো সারা পৃথিবীর ভার তুমি নিজের কাঁধে তুলে নিয়েছো, তখনই সে বলে, ছাড়ো! আগে ৫ কেজি ডাম্বল তুলে দেখাও।”

     

    তার এই ছবি দেখে তার অনুরাগীরা খুবই উদ্বিগ্ন। কেউ লিখেছেন,” জখম টাইগারের থেকে ভালো শিকার আর কেউ করতে পারে না”। আবার কেউ লিখেছেন,” আপনি অনুপ্রেরণা”। সালমান ও স্মারক বেশ বড় একটি অ্যাকশন দৃশ্য করতে চলেছেন। এই সিকুয়েন্সির জন্য আদিত্য চোপড়া ভেবেছেন ৩৫ কোটি টাকার একটি সেট তৈরি করতে যাতে সেই দৃশ্যের উজ্জ্বলতা কোন অংশেই কমে না যায়।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments