টিকা নিয়েও করোনায় আক্রান্ত মুম্বইয়ের মেডিক্যাল কলেজের ৩০ জন ডাক্তারি পড়ুয়া

0

করোনা (Corona Vaccine) টিকার ডোজ সম্পন্ন হওয়ার পরও আক্রান্ত পরপর ৩০ জন। আক্রান্তরা প্রত্যেকেই ডাক্তারি পড়ুয়া। এমনই ঘটনা এবার প্রকাশ্যে এল মুম্বইয়ের (Mumbai) কিং এডওয়ার্ড মেমোরিয়াল হাসপাতাল থেকে। যা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে।

টিকা নিয়েও করোনায় আক্রান্ত মুম্বইয়ের মেডিক্যাল কলেজের ৩০ জন ডাক্তারি পড়ুয়া

Read more-আইকোর চিটফান্ড মামলায় CBI দফতরে শোভন চট্টোপাধ্যায়, সঙ্গে বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়

এদের মধ্যে ২৮ জনের সম্পূর্ণ টিকাকরণ হয়ে গেছে। ছাত্রদের মধ্যে ২৩ জন দ্বিতীয় বর্ষের এবং বাকি সাত জন প্রথম বর্ষের। একজনকে সেভেন হিলস হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বাকি সবাইকে কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। এই ২৯ জন কোনও উপসর্গ দেখায়নি।

Read More-IPL2021: আজ লড়াইয়ে মুখোমুখি সানরাইজার্স হায়দরাবাদ ও চেন্নাই সুপার কিংস

কিং এডওয়ার্ড হাসপাতালে এবং কলেজে মোট ১১০০ ছাত্র এমবিবিএস ডিগ্রির পড়াশোনা করছে। হাসপাতালের ডিন ডঃ হেমন্ত দেশমুখ জানিয়েছিলেন ২৮ জনের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। এরপরে আরও ২ জন আক্রান্ত হন। কলেজের বাকি পড়ুয়াদেরও পরীক্ষা চলছে। দিনে অন্তত ২৫০টি কোভিড টেস্ট চলছে। দেশজুড়ে সংক্রমণ কমতে থাকায় অনেক জায়গাতেই স্কুল কলেজ খুলে দেওয়া হয়েছে। কোভিড বিধিনিষেধও শিথিল হয়ে পড়েছে। কিন্তু হঠাত করেই বিভিন্ন প্রান্ত থেকে স্কুল কলেজের পড়ুয়াদের আক্রান্ত হওয়ার খবর পাওয়া যাচ্ছে। এ সপ্তাহেই বেঙ্গালুরুর একটি আবাসিক স্কুলের ৫০০ ছাত্রের মধ্যে ৬০ জনের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। তাদের মধ্যে দু’জন রোগের উপসর্গ দেখানোয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্কুলটি ২০ অক্টোবর পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

Previous articleআইকোর চিটফান্ড মামলায় CBI দফতরে শোভন চট্টোপাধ্যায়, সঙ্গে বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়
Next articleহোটেলে পুলিশি জুলুমে ব্যবসায়ীর মৃত্যু, পুলিশ আধিকারিকদের চরম হুঁশিয়ারি যোগীর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here