More
    Homeবিনোদনটোটা রায়চৌধুরী: 'অকর্মার ঢেঁকি' সম্বোধন নিয়ে আক্ষেপ, অভিমান?

    টোটা রায়চৌধুরী: ‘অকর্মার ঢেঁকি’ সম্বোধন নিয়ে আক্ষেপ, অভিমান?

    কলকাতা: টলিউড ও বলিউডের অভিনেতা টোটা রায়চৌধুরী সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘অকর্মার ঢেঁকি’ সম্বোধন নিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন।

    শীর্ষাসন করা ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “ঢেঁকি তো, তাই স্বর্গে গেলেও ধানটাই ভাঙি। অবশ্য অনেকেই বলেন, অকর্মার ঢেঁকি। হয়তো তাঁরা ঠিকই বলেন। তবে আমার ধান ভেঙা কিন্তু অবিরাম। তাতে কোনও আলস্য নেই, চাতুরি নেই, ফাঁকিবাজি নেই। এই ধান ভেঙে কী পাব, কতদূর যাব, গন্তব্য কোথায়? জানি না। আমার যে পথ চলাতেই আনন্দ।”

    টোটার এই পোস্ট অনেকেই বিভিন্নভাবে ব্যাখ্যা করছেন। কেউ কেউ মনে করছেন, দীর্ঘ সময় ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করার পরও সকলের বিশ্বাস অর্জন করতে না পারায় তিনি হতাশ। আবার কেউ কেউ মনে করছেন, ‘অকর্মার ঢেঁকি’ সম্বোধনকে তিনি রসিকতার ছলে গ্রহণ করেছেন।

    টোটা রায়চৌধুরী টলিউড ও বলিউড দুই ইন্ডাস্ট্রিতেই সমান তালে কাজ করে চলেছেন। ‘ফেলুদা’, ‘রান্নাঘর’, ‘ব্যোমকেশ বক্সী’, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ইত্যাদি চলচ্চিত্রে তার অভিনয় দর্শকদের মন জয় করেছে।

    তবে সম্প্রতি রাজা চন্দর ছবির দৃশ্য ফাঁস করে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। পরিচালক ও প্রযোজকরা তখন তাকে তীব্রভাবে সমালোচনা করেছিলেন।

    এই ঘটনার পর থেকে টোটা সোশ্যাল মিডিয়ায় কম সক্রিয়। তবে বৃহস্পতিবার শরীরচর্চার ছবি শেয়ার করে ‘অকর্মার ঢেঁকি’ সম্বোধন নিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন।

    তার এই পোস্টে অনেকেই সহানুভূতি প্রকাশ করেছেন।

    টোটা রায়চৌধুরীর এই আক্ষেপের পেছনে আসল কারণ কী, তা এখনও স্পষ্ট নয়।

    তবে, একজন অভিনেতা হিসেবে তার সততা ও পরিশ্রম অস্বীকার করার নেই।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments