ট্রাকের চাকায় পিষে নাবালিকার মৃত্যুকে কেন্দ্র করে রণক্ষেত্র তারাতলা, ব্যাপক ভাঙচুর

0

ট্রাকের চাকায় পিষে নাবালিকার মৃত্যুকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল তারাতলা (Taratala)। ট্রাক চালকের শাস্তির দাবিতে ক্ষোভে ফেটে পড়েছেন স্থানীয়রা। ব্যাপক ভাঙচুর চালানো হয়েছে ঘাতক ট্রাকটিতে। খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। পরিস্থিতি আয়ত্তে আনার চেষ্টা চালানো হচ্ছে।

ট্রাকের চাকায় পিষে নাবালিকার মৃত্যুকে কেন্দ্র করে রণক্ষেত্র তারাতলা, ব্যাপক ভাঙচুর

Read More-‘মাদার ডেয়ারি’ সংস্থার নাম বদলে ‘বাংলা ডেয়ারি’, ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

জানা গিয়েছে, অন্যান্যদিনের মতোই বুধবার দুপুরে সাইকেল নিয়ে ঘুরে বেড়াচ্ছিল তারাতলার বাসিন্দা বছর আটেকের এক কিশোরী। সেই সময় উলটো দিক থেকে বেপরোয়া গতিতে ছুটে আসছিল একটি ট্রাক। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিপদের আশঙ্কা করে ঘটনাস্থলে উপস্থিত অনেকেই ট্রাকটিকে আটকানোর চেষ্টা করেছিল। কিন্তু শেষ রক্ষা হল না। চোখের নিমেষে কিশোরীকে পিষে দেয় ট্রাকটি। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়ে সে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

Read more-জালালাবাদে তালিবানের বিরোধিতায় আন্দোলনে সাধারণ মানুষ, গুলিতে হতাহত বহু

ঘটনাকে কেন্দ্র করে মুহূর্তে অগ্নিগর্ভ হয়ে ওঠে এলাকা। অভিযুক্তের শাস্তি দাবিতে সুর চড়ান স্থানীয়রা। কান্নায় ভেঙে পড়েন মৃত শিশুটির পরিজনরা। মৃতার দিদা জানিয়েছেন, এদিন কেউ বাড়িতে ছিল না। সেই সুযোগে দুপুরে সাইকেল নিয়ে রাস্তায় ঘুরছিল নাবালিকা। ভাবতেও পারেনি পরিণতি এতটা মর্মান্তিক হবে। ওই বৃদ্ধার অভিযোগ, ঘাতক ট্রাকটির চালক মদ্যপ ছিল।

Read more-আফগানিস্তানে আটকে থাকতে পারেন রাজ্যের মানুষ, খোঁজ নিতে জেলাশাসকদের নির্দেশ মমতার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here