More
    HomeUncategorizedডিভোর্স দেবেন ক্যাটরিনাকে? প্রশ্ন করতে না করতেই চটজলদি ঠিক কী উত্তর দিলেন...

    ডিভোর্স দেবেন ক্যাটরিনাকে? প্রশ্ন করতে না করতেই চটজলদি ঠিক কী উত্তর দিলেন ভিকি?

     

    তারা একে অপরকে ২০১৮ সালেও চিনতেন না। তাদের আলাপ হয়েছিল ২০১৯ সালে। আর সেখান থেকেই শুরু হয় প্রেমের সূত্রপাত তারপর রাজস্থানে চার হাত এক করেছিলেন ২০২১ সালে। বিয়ের পর থেকেই অভিনেত্রী নিজেকে বেশ গুটিয়ে নিয়েছিলেন। বলিউড একসময় জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে তিনি ছিলেন একজন। তবে এখন আর তাকে ক্যামেরার সামনে প্রায় দেখাই যায় না বললেই চলে।

     

    এই সবকিছুর মাঝেই অভিনেতা তার সহ অভিনেত্রী সারা আলী খানের সঙ্গে নতুন ছবির প্রচারে এক সংবাদ মাধ্যমের সামনে হাজির হন। তাদের নতুন ছবির নাম “জারা হাটকে জারা বাচকে”। আর এখানেই অভিনেতাকে পড়তে হয় সাংবাদিকদের প্রশ্নের মুখে। তাকে জিজ্ঞাসা করা হয় ক্যাটরিনার থেকে যদি কাউকে ভালো মেয়ে হিসেবে পান তাহলে কি ডিভোর্স দিয়ে তাকে বিয়ে করবেন?

     

    এই প্রশ্ন শোনা মাত্রই সারা হেসে ফেলেন। আবার বিকি কে যে এমন প্রশ্নের মুখে পড়তে হবে তিনি কখনোই ভাবেননি। যদিও অভিনেতা কিছু কম যান না তিনি বললেন,” রাতে তো বাড়ি ফিরতেই হবে নাকি!আমি তো এখনো ছোট, আমাকে একটু বড় হতে দিন।” যদিও পরে বিকি বললেন আমাদের সম্পর্কটা সাত জন্মের। ২০১৯ সালে জোয়া আক্তারের পার্টিতে একে অপরের সঙ্গে আলাপ হয় সেখান থেকেই প্রেম তারপরে তাদের বিয়ে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments