More
    HomeUncategorizedতবে কি এবার নতুন সিংহম ভিকি কৌশল? জল্পনা বাড়ছে বলিউডে

    তবে কি এবার নতুন সিংহম ভিকি কৌশল? জল্পনা বাড়ছে বলিউডে

     

     

    নতুন গুঞ্জন শোনা যাচ্ছে বলিউডে কান পাতলেই। আর সেটা হলো রোহিত শেট্টির সিংহাম ফ্রাঞ্চাইজিতে এবারে দেখা যেতে পারে ভিকি কৌশলকে। যদিও এর আগে তার এই ফ্রাঞ্চাইজিদের দেখা গিয়েছে অজয় দেবগন, রনবির সিং, অক্ষয় কুমারকে। এবারে নতুন মুখ হতে চলেছে ভিকি কৌশল। রোহিত শেট্টি এবং অজয় দেবগন ১১ নম্বর ছবিতে কাজ করতে চলেছেন। পরপর দুটি সিংহাম ছবি সাফল্য লাভ করার পরে এবারে আসতে চলেছে তার তৃতীয় ভাগ তার নাম হয়েছে সিংহাম এগেইন।

     

    জানা গিয়েছে সিংহাম রূপে অজয় দেবগন কেই দেখা যাবে। তবে এবারে নতুন চমক হিসেবে থাকবে লেডি সিংহাম। এবারে লেডি সিংহাম গ্রুপে বলিউড কাঁপাতে আসছেন দীপিকা পাডুকোন। রোহিত শেট্টির ছবি মানেই নতুন নতুন চমক তো থাকবেই অ্যাকশন রোমান্স সবকিছুতে ভরা। এই ছবিতে রাণবীর সিং এমনকি কারিনা কাপুর কেও দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

     

    এই ছবির মুক্তির পরিকল্পনা রয়েছে আগামী বছরের আগস্ট মাসে। সেই পরিকল্পনা করেই এই ছবির পরিচালক শুটিংয়ের কাজ শুরু করে দিয়েছে। ২০২৪ সালে ছবিটি রিলিজ করার জন্য ১১০ থেকে ১১৫ দিন টানা কাজ করতে হবে এই ছবির জন্য। জানা গিয়েছে অজয় দেবগন তার পুরনো সমস্ত কাজ দ্রুত শেষ করার চেষ্টা করছেন যাতে তিনি সিংহাম এগেনে ফোকাস করতে পারেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments