More
    HomeUncategorizedতবে কি রামচরণই প্রিয়াঙ্কার গোপন প্রেম! এ কী বলে ফেললেন দেশি গার্ল?

    তবে কি রামচরণই প্রিয়াঙ্কার গোপন প্রেম! এ কী বলে ফেললেন দেশি গার্ল?

     

     

    এস এস রাজা মৌলি পরিচালিত আর আর আর ছবিটি নিয়ে অনেক মাতামাতি হয়েছে এমনকি এই ছবির গান এনে দিয়েছে অস্কার কিন্তু তা সত্ত্বেও প্রিয়াঙ্কা চোপড়া জানালেন তার এই ছবিটি দেখাই হয়নি। তাকে এক সাক্ষাৎকারই জিজ্ঞাসা করায় তিনি জানালেন টেলিভিশন অনুষ্ঠানই বেশি দেখা হয় সিনেমা দেখার তার সময় নেই।

     

    এই বছরেই আর আর আর সিনেমাটির নাটক গানটি অস্কারজয়ী হয়েছে। দক্ষিণ এনটিআর জুনিয়ার এবং রামচরণ লস এঞ্জেলসে রেড কার্পেটে এই গানটি তে পারফর্ম করেছেন তারা। আন্তর্জাতিক দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে। ভারতকে গর্বিত করার জন্য দেখা গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকেও। অস্কারের পর প্যারামাউন্ট পিকচার স্টুডিওর আয়োজনে এক চলচ্চিত্র উৎসব হয়েছিল হলিউডে, সেখানে সঞ্চালক ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস।

     

    সেখানে আমন্ত্রণ জানানো হয়েছিল সপরিবারে রামচরণ কে। ব্র্যাড পিঠ বেশি আকর্ষণীয় নাকি রামচরন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল। প্রিয়াঙ্কা শুরুতে এড়িয়ে যেতে চেয়েছিলেন। পরে তিনি বললেন রামের করিশমাই আলাদা। ব্র্যাড পিটকে সে ব্যক্তিগতভাবে চেনেন না, তবে তিনি বললেন রাম মানুষ হিসাবে অসাধারণ। শুধু তাই নয় এমন কি প্রিয়াঙ্কার লস এঞ্জেলেস এর বাড়িতে ও রামচরণ ও তার স্ত্রী উপাসনা অতিথি হয়ে এসেছিলেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments