তৃণমূলে যোগ দিলেন বাংলা ওয়েব সিরিজের ‘মন্টু পাইলট’ সৌরভ দাস

0

বাংলা ওয়েবসিরিজের পরিচিত মুখ অভিনেতা সৌরভ দাস যোগ দিলেন তৃণমূলে। শুক্রবার তৃণমূল ভবনে দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের হাত ধরে তিনি রাজ্যের শাসকদলে পা রাখলেন। এদিন তৃণমূলে যোগ দিয়ে সৌরভ বলেন, ‘‌সৎ থেকে দলের কাজ করব। ঘরে ঢুকে মানুষের জন্য কাজ করব। জড়িয়ে ধরব মানুষকে। যেটা আমি শিখেছি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে।’‌

সৌরভ এদিন আরও বলেন, ‘‌এমনিও আমরা রাজনীতি নিয়ে কথা বলি। সব কথার শেষে বলতাম, জয় বাংলা। আজ আমার গর্ব বোধ হচ্ছে। এটা ভেবে যে আমার মাথায় দিদির হাত আছে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত আছে। তাই এটা আমি বলতে পারি, জয় বাংলাটা সব থেকে জোরে আমিই বলতে পারব।’‌ এর পরই ‘‌জয় বাংলা’‌ স্লোগান দেন সৌরভ।

নিজের বক্তব্যের শেষে সৌরভ পার্থ চট্টোপাধ্যায়কে বলেন, ‘‌দাদা আমি একটু বোর করলাম বোধহয় তোমায়। আমি কিছু ভেবে আসি না। আমি কোনওদিন ভেবে আসি ন। যেটা মনে থাকে সেটাই বলতে পারি।’‌ উল্লেখ্য, বর্তমান যুবসমাজের কাছে অত্যন্ত পরিচিত মুখ সৌরভ। তাঁর অনুগামীর সংখ্যাও বিশাল। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, অভিনেতা দেব, সোহমদের মতো সৌরভ তৃণমূলে যোগ দেওয়ায় নতুন প্রজন্মের কাছে আরও পৌঁছতে পারবে রাজ্যের শাসকদল।

Previous articleতথ্যচুরিঃ কেম্ব্রিজ অ্যানালেটিকা ও গ্লোবাল সায়েন্স প্রাইভেট লিমিটেডের বিরুদ্ধে FIR সিবিআইয়ের
Next articleনেতাজির জন্মজয়ন্তীতে আজ রাজ্যে মোদী, রয়েছে একাধিক কর্মসূচি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here