তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন টেনিস তারকা লিয়েন্ডার পেজ, পতাকা তুলে দিলেন মমতা

1

তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন টেনিস তারকা লিয়েন্ডার পেজ। শুক্রবার গোয়ায় তাঁর হাতে তৃণমূলের পতাকা তুলে দেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজনৈতিক মহলের বক্তব্য, গোয়ার ‘গ্র্যান্ডস্ল্যাম’-এর দিকে তাকিয়েই লিয়েন্ডারকে দলে টানল তৃণমূল।

তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন টেনিস তারকা লিয়েন্ডার পেজ, পতাকা তুলে দিলেন মমতা

Read More-করোনা আবহে বদলাচ্ছে ক্লাসের সময়সূচি, গাইডলাইন প্রকাশ করল মধ্য শিক্ষা পর্ষদ

তৃণমূলে যোগদানের পর মমতার ভূয়সী প্রশংসা করেন লিয়েন্ডার। তিনি জানান, ১৪ বছরে যখন তিনি টেনিস খেলতে গিয়েছিলেন, সেইসময় ‘দিদি’ কেন্দ্রীয় ক্রীড়া ও যুব কল্যাণ মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী ছিলেন। সবসময় তাঁকে উৎসাহ জোগাতেন। পাশে থাকতেন। লিয়েন্ডার বলেন, ‘দিদি সত্যিকারের চ্যাম্পিয়ন।’

Read More-BREAKING: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত জনপ্রিয় দক্ষিণী তারকা পুনীত রাজকুমার

মমতার সফরে যে একাধিক রাশভারী নাম তৃণমূলে যোগ দিতে পারেন, সেই জল্পনা আগে থেকেই ছিল। তবে লিয়েন্ডারের নাম প্রাথমিকভাবে উঠে আসেনি। শুক্রবার সকাল থেকে ভেসে থাকতে লিয়েন্ডারের নাম। সেই জল্পনা সত্যি করে দুপুরে মমতার হাত থেকেই তৃণমূলের পতাকা নেন লিয়েন্ডার। তিনি জানান, অবসরের পর মমতার পাশে দাঁড়াতে চান। যিনি প্রবল সাহসের সঙ্গে এগিয়ে যাচ্ছেন। রাজনীতিতে থেকে মানুষের সেবা করতে মুখিয়ে আছেন টেনিস তারকা। সেইসঙ্গে ১৮টি গ্র্যান্ডস্ল্যামের মালিক জানান, ভারত বৃহত্তম গণতন্ত্র। সেই গণতন্ত্রের অংশ হয়ে কাজ করতে চান। আর সেটা ‘দিদির’ সঙ্গে দাঁড়িয়েই করবেন বলে তৃণমূলে যোগ দিয়েছেন।

 

Previous articleকরোনা আবহে বদলাচ্ছে ক্লাসের সময়সূচি, গাইডলাইন প্রকাশ করল মধ্য শিক্ষা পর্ষদ
Next articleআজ জি-২০ শীর্ষ সম্মেলনে যোগ দিতে ইতালির রাজধানী রোমে পৌঁছলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here