তোলাবাজি মামলায় ২ বছরের জেল আন্ডারওয়ার্ল্ড ডন ছোটা রাজনের

0

সোমবার ছোটা রাজন-সহ মোট চারজনের দু’বছরের জেল হেফাজতের নির্দেশ দিল মুম্বইয়ের এক আদালত। তোলাবাজির পাশাপাশি এক ব্যবসায়ীকে খুনের হুমকি দেওয়ার অভিযোগও রয়েছে।
পানভেল এলাকার এক নির্মাণ ব্যবসায়ী নন্দু ওয়াজেকারের কাছ থেকে ২৬ কোটি টাকা ‘তোলা’ চেয়েছিল ছোটা রাজন। টাকা না পেলে খুনের হুমকি দেওয়া হয়েছিল বলে অভিযোগ। আদালত সূত্রে খবর, ২০১৫ সালে ওয়াজেকার পুণেতে কয়েক একর জমি কেনেন। তার কমিশন হিসেবে ২ কোটি টাকা পেয়েছিলেন জমির এজেন্ট পরমানন্দ ঠাক্কর। কিন্তু ওয়াজেকারের কাছে তিনি আরও টাকা দাবি করেন। যা দিতে রাজি ছিলেন না ওয়াজেকার। এরপরই অতিরিক্ত টাকা আদায় করতে আন্ডারওয়ার্ল্ডের শরনাপন্ন হয় ঠাক্কর। তার কথায় ওয়াজেকারের অফিসে লোক পাঠায় ছোটা রাজন। ২ কোটির বদলে ২৬ কোটি টাকা দাবি করা হয়। টাকা না দিলে মেরে ফেলারও হুমকি দেয় তারা। সেই মামলার রায়দান হল সোমবার। রাজন ছাড়াও ২ বছরের জেল হেফাজত হয়েছে সুরেশ শিন্ডে, নিকম ও সুমিত বিজয় মাত্রের। তবে ঠাক্কর এখনও নিখোঁজ। তার খোঁজে তল্লাশি জারি রয়েছে।
বর্তমানে যাবজ্জীবন কারাদন্ডের সাজায় জেলবন্দী ছোটা রাজন। তার বিরুদ্ধে খুন, খুনের চেষ্টা, খুনের হুমকি, তোলাবাজি, অপরাধমূলক ষড়যন্ত্রের অভিযোগ রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here