ত্রিপুরায় পা রেখেই আক্রান্ত হয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, থানায় অভিযোগ জমা তৃণমূলের

0

ত্রিপুরায় পা রেখেই আক্রান্ত হয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় । সেই ঘটনায় এবার ত্রিপুরা পুলিশের হেড কোয়ার্টারে অভিযোগ জমা করলেন তৃণমূল প্রতিনিধিরা। প্রতিনিধি দলের মধ্যে রাজ্য থেকে যাওয়া এক ঝাঁক তরুণ তুর্কি অর্থাত্‍ দেবাঞ্জন, সুদীপ রাহারা তো ছিলেনই, তেমনই ছিলেন আশিস লাল সিংহ ও তাঁর অনুগামীরা। সব মিলিয়ে ত্রিপুরায় তৃণমূলের তত্‍পরতা চোখে পড়ার মতো। উল্লেখ্য আজই ত্রিপুরায় পা রেখেছেন তৃণমূলের রাজ্য সম্পাদক কুনাল ঘোষ। পরপর তিনটি ট্যুইট করে কুণাল ঘোষ দাবি করেছেন, এবার তৃণমূল কংগ্রেসের নেতৃত্বে নতুন করে গড়ে উঠবে ত্রিপুরা। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে অভিষেক বন্দ্যোপাধ্যায় সেনাপতি ত্রিপুরার মানুষ আসল বিপ্লব ঘটাবেন।

Read More –নিউটাউন পর্নোগ্রাফি কাণ্ডে চুঁচুড়া থেকে গ্রেফতার ছবির ফটোগ্রাফার

ত্রিপুরায় গিয়ে সংগঠন গোছানোর কাজও শুরু করে দিয়েছেন কুনাল ঘোষ। ত্রিপুরার প্রাক্তন সি পি এম সাংসদ, বিধায়ক ও শিক্ষক-সরকারি কর্মী সংগঠনের নেতা অজয় বিশ্বাসের সঙ্গে দেখা করেছেন কুনাল। এই বৈঠক নিয়ে বিতর্কও দানা বাঁধতে শুরু করেছে নতুন করে। এই পরিস্থিতিতে শোনা যাচ্ছে, আগামী দুই সপ্তাহের মধ্যে আরও একবার ত্রিপুরায় পৌঁছবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সে সময়ে দলের ত্রিপুরা মডেলটিকে আরও সুসংহত রূপ দিতে সাংগঠনিক বিভিন্ন পদের কথা ঘোষণা করতে পারেন অভিষেক। রাজনৈতিক মহলের ব্যাখ্যা, তার আগেই ওয়ার্ম আপ সেরে ফেলছেন বাংলার নেতারা।

ত্রিপুরায় পা রেখেই আক্রান্ত হয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, থানায় অভিযোগ জমা তৃণমূলের

Read More –বারুইপুরে ইলেকট্রিক পোস্টে ধাক্কা মেরে খালে পিকআপ ভ্যান, ঘটনাস্থলেই মৃত্যু ৬ শ্রমিকের

দেশের প্রথম প্রধানমন্ত্রী হিসাবে নিরাপত্তা পরিষদের সভাপতিত্ব করবেন নরেন্দ্র মোদী

ভিনদেশীয় মাদক পাচার চক্রের হদিশ, NCB-র হাতে গ্রেফতার দুই মহিলা সহ তিন

টানা বৃষ্টিতে জলের তলায় হুগলির খানাকুল, দুর্গতদের উদ্ধারে বায়ুসেনার কপ্টার

নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে খেলা হবে প্রকল্পের সূচনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

Abhishek Banerjee was attacked while setting foot in Tripura. Trinamool representatives lodged a complaint at the Tripura police headquarters. Among the delegation was a group of young Turks from the state, namely Debanjan, Sudip Rahara, Ashish Lal Singh and his followers. All in all, the activities of the grassroots in Tripura are eye-catching. Trinamool state secretary Kunal Ghosh has set foot in Tripura today.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here