ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল কর্মীকে দেখতে এসএসকেএমে অভিষেক বন্দ্যোপাধ্যায়

0

তৃণমূলের ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে ত্রিপুরায় আক্রান্ত নেতাকে দেখতে এসএসকেএমে অভিষেক বন্দ্যোপাধ্যায় । সোমবার বিকেলে হাসপাতালে গিয়ে আক্রান্ত নেতার সঙ্গে কথা বলেন তিনি। চিকিত্‍সকদের কাছ থেকে তাঁর শারীরিক অবস্থার খোঁজও নেন। বেশ কিছুক্ষণ সেখানে ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল কর্মীকে দেখতে এসএসকেএমে অভিষেক বন্দ্যোপাধ্যায়

Read More-আগামীকাল রাজ্যজুড়ে ২৪ ঘণ্টা পেট্রোল পাম্প বনধের ডাক

২৮ আগস্ট তৃণমূল ছাত্র পরিষদ প্রতিষ্ঠা দিবস উপলক্ষে ত্রিপুরায়ও একাধিক কর্মসূচি নিয়েছিল তৃণমূল। সেই উপলক্ষেই বনমালি রোড থেকে মিছিল বের করেছিলেন দলীয় কর্মীরা। সেই মিছিলের শেষে বাঁধারঘাট এলাকায় বেশকিছু স্থানীয় মানুষজনের তৃণমূলের যোগদানের কথা ছিল। সেই অনুষ্ঠান শুরুর আগেই বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা তৃণমূলে নেতা-কর্মীদের উপর চড়াও হয় বলে অভিযোগ। মুজিবর রহমান নামে এক তৃণমূল কর্মীর বাড়িতেও চড়াও হয় দুষ্কৃতীরা। তাঁর বাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ। ভেঙে দেওয়া হয় হাতও। শুভঙ্কর দেব নামে আরেক তৃণমূল কর্মীও আক্রান্ত হন । তাঁর মাথায় ব্যাপক চোট লাগে।

Read More-নয়া সুবিধা আনল IRCTC, টিকিট বাতিলের সঙ্গে সঙ্গে রিফান্ডের টাকা যাত্রীর অ্যাকাউন্টে চলে যাবে

দ্রুতই শুভঙ্করের অবস্থার অবনতি হতে থাকে। সেই কারণে তাঁকে নিয়ে আসা হয় কলকাতায়। ভরতি করা হয় এসএসকেএম হাসপাতালে। বর্তমানে উডবার্ন ওয়ার্ডে ভরতি রয়েছেন শুভঙ্কর। সোমবার বিকেল পাঁচটায় শুভঙ্করকে দেখতে হাসপাতালে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রথমেই আক্রান্ত নেতার কাছে যান তিনি। তাঁর সঙ্গে কথা বলেন। খোঁজ নেন তাঁর শরীরের। এরপর চিকিত্‍সকদের সঙ্গেও কথা বলেন তিনি। হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে শুভঙ্করের অবস্থা স্থিতিশীল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here