Wednesday, June 29, 2022
Homeকলকাতাত্রিস্তরীয় নিরাপত্তায় শুরু বালিগঞ্জ কেন্দ্রের ভোটগণনা।

ত্রিস্তরীয় নিরাপত্তায় শুরু বালিগঞ্জ কেন্দ্রের ভোটগণনা।

Today Kolkata:- ত্রিস্তরীয় নিরাপত্তায় শুরু বালিগঞ্জ কেন্দ্রের ভোটগণনা। কড়া নিরাপত্তা বলয়ের ঘেরাটোপে বালিগঞ্জ কেন্দ্রের উপনির্বাচনের ভোটগণনা হচ্ছে। এই কেন্দ্রের লড়াই মূলত চতুর্মুখী। ত্রিস্তরীয় নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। বালিগঞ্জ কেন্দ্রের ভোট গণনা প্রক্রিয়া ডেভিড হেয়ার ট্রেনিং কলেজে শুরু হয়ে গিয়েছে। রাজনৈতিক দলের সমর্থকদের আইডেন্টিটি কার্ড ছাড়া ভিতরে ঢুকতে দেওয়া হচ্ছে না বলে জানা গিয়েছে। ভোটের ফল প্রকাশের আগে গণনা কেন্দ্রে কোনো জমায়েত মঞ্জুর করছে না কলকাতা কিছুই। বালিগঞ্জ কেন্দ্রে ১৬ টি টেবিলে ১৯ রাউন্ডে ভোটগণনা চলছে। প্রত্যেক প্রার্থীরা জয়ী হবে বলে আত্মবিশ্বাসী। তবে মুল লড়াই তৃণমূলের বাবুল সুপ্রিয়োর সঙ্গে বিজেপির কেয়া ঘোষের। সূত্রে খবর, নির্বাচন কমিশনের কড়াকড়ির মধ্যে ভোটের ফল প্রকাশ ততক্ষণ পর্যন্ত ওয়েবসাইটে আপলোড করা হবে না যতক্ষণ না পর্যন্ত অবসার্ভারের তরফে কোনো গ্রিন সিগনাল পড়ছে।

ত্রিস্তরীয় নিরাপত্তায় শুরু বালিগঞ্জ কেন্দ্রের ভোটগণনা।

MORE NEWS – বর্ষবরণ ১৪২৯।

Today Kolkata:- ভগবানপুর 2 নম্বর ব্লকের অন্তর্গত পাঁউশী অন্ত্যোদয় অনাথ আশ্রমের কচিকাঁচারা নতুন বর্ষ কে খুবই জাঁকজমকপূর্ণভাবে বরণ করে নিল। আশ্রমের আবাসিকরা ভোরে গুরুজনদের প্রণাম করে। এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে আশ্রম প্রাঙ্গণে আবাসিকরা নৃত্য, গান আবৃত্তির মধ্য দিয়ে এই দিনটিকে বরণ করে নেয়। আশ্রমের কর্ণধার বলরাম করণ বলেন নতুন বছরের সবার মনের গ্লানি মুছে যাক, সমস্ত দুঃখ দুর্দশা দুর হোক এই কামনা করেন।কচিকাঁচাদের আগামী দিনের ভালোভাবে এগিয়ে যাওয়ার বার্তা দেন। সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখা, ভাই বোনের মতো একসঙ্গে বড় হয়ে ওঠার কথা বলেন। সবার মঙ্গল ও সুস্থ কামনা করেন। CONTINUE READING

বন্ধুদের সাথে ভাগীরথী নদীতে স্নান করতে এসে জলে তলিয়ে গিয়ে মৃত্যু হলো আনুমানিক সতের বছর বয়সী এক কিশোরের।

নববর্ষের সকালে স্বস্তীর বার্তা আলিপুর আবহাওয়া দফতরের।

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির আদর্শে অনুপ্রাণিত হয়ে, কেএলও সংগঠন ছেড়ে আসা প্রাক্তন এক সদস্য।

১৯৪৪ সালের ১২ এপ্রিল ১৪৪০ টন বিস্ফোরক সামগ্রী নিয়ে ‘এম ভি স্টিকাইন’ নামে একটি জাহাজ বোম্বাই বন্দরের ভিক্টোরিয়া ডকে আসে।

২০২৩ পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে পাঞ্জাব জয়ের পর এবার বাংলায় নজর আপের।

এক নৈশপ্রহরীকে হাত-পা বেঁধে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments