দিঘা–শঙ্করপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদ থেকে সরানো হল শিশির অধিকারীকে

0

দিঘা-শংকরপুর উন্নয়ন কর্তৃপক্ষ (DSDA) এর চেয়ারম্যান পদ থেকে সরানো হল শিশির অধিকারী কে। নতুন চেয়ারম্যান করা হয়েছে রামনগরের বিধায়ক অখিল গিরিকে। ভাইস চেয়ারম্যান করা হল কাঁথি-২ নম্বর ব্লক (দেশপ্রাণ)-এর সহ সভাপতি তরুণ জানাকে। অন্যদিকে কাঁথি পুরসভার পুর প্রশাসক  পদে আনা হলেন অখিল-পুত্র সুপ্রকাশ গিরি।

বর্তমানে চিকিৎসার জন্য কলকাতায় রয়েছেন কাঁথির তৃণমূল সাংসদ শিশির অধিকারী। এই অপসারণের ব্যাপারে তাঁর মন্তব্য, ‘‌আমার কিছু জানা নেই। তাই প্রতিক্রিয়াও নেই।’‌ এই অপসারণ অধিকারী পরিবারের সঙ্গে রাজ্যের দূরত্ব বাড়ার ইঙ্গিত বলেই দাবি রাজনৈতিক বিশেষজ্ঞদের।

শুভেন্দু অধিকারী তৃণমূলের সঙ্গে সমস্ত সম্পর্ক ত্যাগ করে বিজেপি–তে যোগ দেওয়ার পর থেকেই রাজ্যের শাসকদল তথা রাজ্য সরকারের কোপে পড়েছে অধিকারী পরিবার। যদিও তৃণমূল তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই তাঁরা রয়েছেন বলে এর আগে জানিয়েছিলেন শিশির অধিকারী ও তাঁর দুই পুত্র দিব্যেন্দু ও সৌমেন্দু। কিছুদিন আগেই কাঁথি পুরসভার প্রশাসকের পদ থেকে সৌমেন্দু অধিকারীকে সরিয়ে দেয় রাজ্যের পুর দফতর। আর এর পর শিশির অধিকারীকে হারাতে হল দিঘা–শঙ্করপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদ।

 

 

Previous articleপ্রতীক্ষার অবসান, ভ্যাকসিন নিয়ে কলকাতায় পৌঁছল বিমান
Next articleপূর্ব মেদিনীপুর জেলার চণ্ডীপুর পঞ্চায়েত সমিতির উদ্যোগে আয়োজিত হলো বিবেক চেতনা উত্‍সব

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here