দিদির দল ‘নির্মমতার পাঠশালা’, সিলেবাস হল কাটমানি-তোলাবাজি-সিন্ডিকেট : মোদী

0

তপ্ত খড়্গপুরে আক্রমণের ঝাঁঝ আরও বাড়ালেন নরেন্দ্র মোদী। তৃণমূল কংগ্রেস সরকারের বিরুদ্ধে কাটমানি, সিন্ডিকেট, অরাজকতার অভিযোগ তুললেন। নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করতে ছাড়লেন না। খড়গপুর সদরের বিজেপির তারকা প্রার্থী হিরণ চ্যাটার্জির সমর্থনে জনসভায় অংশ নেন নরেন্দ্র মোদি। পশ্চিম মেদিনীপুরে খড়গপুরের জনসভা থেকে মোদি বলেন, ‘‌দিদি অর্থাত্‍ মমতা ব্যানার্জির দল তৃণমূল রাজনৈতিক দল নয় ওটা হচ্ছে নির্মমতার পাঠশালা। আর সেই পাঠশালায় সিলেবাস হচ্ছে তোলাবাজি, কাটমানি। কীভাবে তোলাবাজি করতে হবে সেই শিক্ষা দেওয়া হয়। মানুষকে বোকা বানিয়ে কাটমানি কীভাবে আদায় করতে হয় তা শেখানো হয় দিদির পাঠশালায়। বাংলার ছাত্র-যুবদের ভবিষ্যত্‍কে ১০ বছরে নষ্ট করে দিয়েছে তৃণমূল সরকার। দিদির রাজ্যে কলেজে ভর্তি হতে গেলে টাকা দিতে হয়। শিক্ষাঙ্গনে চলছে দুর্নীতি। ছাত্র-যুবদের জন্য প্রকৃত উন্নয়ন করবে বিজেপি বলে আশ্বাস দেন মোদি’‌।

এর পাশাপাশি মোদির আরও সংযোজন, বাংলার ভোট প্রচারে বেরিয়ে দিদি শুধুই বলে চলেছেন ‘‌খেলা হবে খেলা হবে’‌ আর আমি বলছি দিদির খেলা এবার শেষ হবে, আর বাংলায় বিকাশ আরম্ভ হবে। আদিবাসী মানুষজন জঙ্গলে কেন্দুপাতা তুলতে গেলেও তৃণমূল নেতাদের কাটমানি দিতে হয়। বাংলা জুড়ে শুধুই সিঙ্গল উইন্ডো ভাইপো রাজত্ব করছে। দিদির রাজ্যে সর্বত্র ভাইপোর তোলাবাজি চলছে।

বাংলায় বিজেপি সরকারে এসেই ভাইপোর তোলাবাজি বন্ধ করা হবে। কাটমানি, তোলাবাজি, সিন্ডিকেট আর নয়, বাংলার মানুষকে সুশাসন ফিরিয়ে দেবে বিজেপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here