More
    Homeরাজনৈতিক‘দিদি, হার আপনার সামনে দাঁড়িয়ে, এবার হার মেনে নিন’, তারকেশ্বরে মমতাকে মোদীর...

    ‘দিদি, হার আপনার সামনে দাঁড়িয়ে, এবার হার মেনে নিন’, তারকেশ্বরে মমতাকে মোদীর পরামর্শ

    ভোটের ময়দানে কেউ কমিশন আর EVM-কে কাঠগড়ায় তুললে জানবেন তার খেলা শেষ হয়ে গিয়েছে। শনিবার হুগলির তারকেশ্বরে বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্তের সমর্থনে আয়োজিত জনসভা থেকে এই ভাবেই মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সঙ্গে মমতাকে তাঁর পরামর্শ, ‘দিদি, হার আপনার সামনে দাঁড়িয়ে। হার মেনে নিন।’

    এদিন মোদী বলেন, ‘বাংলার চিন্তাশীল মানুষ সব সময় বিপুল সংখ্যাগরিষ্ঠতার সরকার বানিয়েছেন। বাংলার মানুষ বার বার পরীক্ষায় পাশ করেছেন। ফেল করেছে তারা, যারা বাংলার উন্নয়ন আটকে রেখেছিল। প্রথম ২ দফায় বাংলার মানুষ বিজেপিকে বিপুল সংখ্যাগরিষ্ঠতার দিকে এগিয়ে দিয়েছে। ২ মে কী ফল হতে চলেছে তা ২ দিন আগে নন্দীগ্রামে দেখে নিয়েছি।  আমি নিশ্চিত দফা যত এগোবে ততই দিদির উদ্বেগ বাড়বে। আমাকে আরও বেশি করে গালি দিতে থাকবেন’।

    এর পরই মমতাকে আক্রমণ শানান মোদী। বলেন, ‘কখনো কমিশনকে, কখনও নিরাপত্তা বাহিনীর দিকে উনি আঙুল তুলছেন। আপনারা জানেন, ক্রিকেটে যখন কেউ বার বার আম্পায়ারকে দোষ দেয়, তার মানে সে খেলতেই জানে না। ভোটের ময়দানে কেউ যখন EVM বা নির্বাচন কমিশনকে গালি দেয়, তার মানে তার খেল শেষ হয়ে গিয়েছে’। মমতাকে মোদীর পরামর্শ, ‘দিদি, হার আপনার সামনে দাঁড়িয়ে। এবার হার মেনে নিন’।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments