দিল্লিতে প্রয়াত অভিনেতা সুশান্তের স্মৃতির উদ্দেশে রাস্তার নতুন নাম ‘সুশান্ত সিং রাজপুত মার্গ’

0

সুশান্ত সিং রাজপুতের ৩৫তম জন্মবার্ষিকীর দিন দেশজুড়ে শ্রদ্ধার্ঘ জানানো হল প্রয়াত অভিনেতাকে। বৃহস্পতিবার দিনভর টুইটারে পালিত হল ‘সুশান্তের দিন’ (SushantDay)। অন্যদিকে এদিন ঘোষণা করা হল দক্ষিণ দিল্লির অ্যান্ড্রুস গঞ্জের একটি রাস্তার নামকরণ করা হচ্ছে প্রয়াত অভিনেতার স্মৃতিতে। স্থানীয় প্রসাশনের তরফে ইতিমধ্যেই এই পরিবর্তনের পক্ষে সবুজ সংকেত দেওয়া হয়েছে।

গত বছর ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার কার্টার রোডের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। এই মৃত্যুর শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি সুশান্ত অনুরাগীরা। বেঁচে থাকলে গতকাল ৩৫-এ পা দিতেন অভিনেতা!

দক্ষিণ দিল্লি পুরসভার কংগ্রেস কাউন্সিলর অভিষেক দত্ত গত বছর সেপ্টেম্বরে সুশান্তের নামে ওই রাস্তার নামকরণের প্রস্তাব রেখেছিলেন পুরসভার কাছে। এক আধিকারিক জানান, ‘গতকালের মিটিংয়ে SDMC (দক্ষিণ দিল্লি মিউনিসিপ্যাল কর্পোরেশন)-এর তরফে এই প্রস্তাবে ছাড়পত্র দেওয়া হয়েছে’। অ্যান্ড্রুস গঞ্জের কাউন্সিলর অভিষেক, বিজেপি পরিচালিত পুরসভার কাছে লিখিত আবেদনে জানিয়েছেন এলাকার বেশিরভাগ মানুষ চাইছেন ৮ নম্বর রাস্তাটি যা অ্যান্ড্রুস গঞ্জ থেকে ইন্দিরা ক্যাম্প পর্যন্ত বিস্তৃত তার নাম পালটে রাখা হোক ‘সুশান্ত সিং রাজপুত মার্গ’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here