দিল্লির পথে রাজীব-বৈশালী! আজই হয়তো BJP-তে যোগ

0

খুব সম্ভবত আজই বিজেপিতে যোগ দিতে পারেন রাজীব বন্দ্যোপাধ্যায়। বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী তেমনটাই জানা যাচ্ছে।  বেসুরো নেতা  ও বিধায়কদের নিয়ে দিল্লি যেতে পারেন রাজীব। সেখানেই সম্ভবত বিজেপির পতাকা হাতে তুলে নিতে পারেন তাঁরা। যদিও প্রকাশ্যে রাজীব কিংবা তাঁর ঘনিষ্ঠমহল থেকে কিছুই জানানো হয়নি এ বিষয়ে। কিন্তু বিভিন্ন মহলে জল্পনা শুরু হয়েছে অমিত শাহ না আসায় রাজীব বন্দ্যোপাধ্যায় দিল্লিতে গিয়ে গেরুয়া শিবিরে যোগ দিতে পারেন।

প্রসঙ্গত শুক্রবার বিধায়ক পদ ও তৃণমূল থেকে ইস্তফা দেন রাজীব বন্দ্যোপাধ্যায়। তারপরেই শুরু হয় জল্পনা। শেষ একমাস ধরে দলের অন্দরেই বেসুরো ছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। পরে তিনি নিজের মন্ত্রিত্ব থেকেও ইস্তফা দিয়ে দেন। খাতায় কলমে তিনি এতোদিন তৃণমূল বিধায়ক ছিলেন। যদিও দলের কোনও কর্মসূচিতে দেখা যায়নি তাঁকে। এহেন রাজীব এবার বিজেপিতে যোগ দিতে পারেন বলে জল্পনা শুরু হয়েছে।  অপরদিকে বেশ কয়েকদিন ধরেই দলের অন্দরে বেসুরো ছিলেন বালিরা বিধায়িকা বৈশালী ডালমিয়া। পরে তাকে দল থেকে সাসপেন্ড করে তৃণমূল নেতৃত্ব। জল্পনা চলছে তিনি বিজেপিতে যোগদান করতে পারেন। অন্যদিকে দলের বিরুদ্ধেই সরব হয়েছেন হাওড়া পুরনিগমের প্রাক্তন মেয়র রথীন চক্রবর্তী। তিনি বিজেপিতে যোগ দিতে পারেন বলে জল্পনা চলছে। উত্তরপাড়ার বিধায়ক প্রবীর ঘোষালও যোগ দিতে পারেন বলে জল্পনায় রয়েছে।

একই সঙ্গে জানা গিয়েছে, গতকাল রাতে শুভেন্দু অধিকারীর সঙ্গে এই তিনজনেরই ফোনে কথা হয়। সেখানেই এই ৩জনের বিজেপিতে যোগদানের বিষয়টি কার্যত চূড়ান্ত হয়ে যায়। এদিকে এদিন সকালেই রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন, দিল্লিতে বিস্ফোরণকাণ্ডের জেরে অমিত শাহের সফর স্থগিত হলেও আগামিকালের ডুমুরজলার সভা হচ্ছেই। রাজ্য বিজেপি সূত্রে জানা গিয়েছে, সেই সভাতে সম্ভবত থাকতে চলেছেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। সেখানেও যোগদানের কর্মসূচি থাকছে। সেই সঙ্গে এদিন গেরুয়া শিবিরে যোগ দিয়ে যদি রাজীব, বৈশালী ও প্রবীর কাল সকালের মধ্যে কলকাতায় ফিরে আসেন তাহলে কালকের সভাতেই ৩জনকে রাজ্য বিজেপির পক্ষে সংবর্ধনা দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here