দিল্লির সিবিআই-এর সদর দফতরে আগুন! ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন

0

দিল্লির লোধি রোডের উপর সিবিআই-এর সদর দফতরে ঘটে গেল এক বড়সড় অগ্নিকাণ্ড। বৃহস্পতিবার সকালে দাউ দাউ করে আগুন জ্বলছে দফতরে। খবর পেয়েই দমকলের ৫টি ইঞ্জিন পৌঁছায়। ঘটনাস্থল থেকে জানানো হয়েছে, দীর্ঘ কয়েক ঘণ্টার চেষ্টার পর আগুন অনেকটাই নিয়ন্ত্রণে। এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও মৃত্যু সংবাদ পাওয়া যায়নি।

বৃহস্পতিবার সকালে সিবিআই দফতরের পার্কিং এলাকায় আগুনের ধোঁয়া উঠতে দেখে ছুটে আসে অনেকে। আধিকারিকদের কাছে খবর পৌঁছতে, ছুটে আসেন তাঁরাও। তত্‍ক্ষণাত্‍ খবর দেওয়া হয় দমকল বিভাগে। দমকল কর্মীরা জানাচ্ছেন, ১১ টা ৩৫ মিনিটে ফোন আসার পরেই তাঁরা ছুটে আসেন। পরিস্থিতি ভয়াবহ না হওয়ার কারণে কম সময়ের মধ্যে দমকলের ৫টি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনতে পেরেছে। সেই সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে, ঠিক কী কারণে সেখানে আগুন লেগেছিল। প্রাথমিকভাবে দমকলকর্মীদের অনুমান, পার্কিং এলাকায় ইলেক্ট্রনিক হাউসে শর্ট সার্কিটের ফলেই এই আগুন ধরেছে। যদিও এখনও পুরোপুরি আগুন নেভানো সম্ভব হয়নি বলেই জানানো হয়েছে।

সিবিআই দফতরে অগ্নিকাণ্ড মানেই গুরুত্বপূর্ণ নথি, তথ্যের ক্ষতি হওয়ার আশঙ্কায় উদ্বিগ্ন ছিলেন অনেকেই। আধিকারিকরা জানিয়েছেন, দফতরের মধ্যে কোনও আগুন লাগেনি। ফলে নথি, তথ্য নষ্ট হওয়ার সম্ভাবনা নেই। আগুন দফতরের বাইরে পার্কিং এলাকায় লেগেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here